অ্যাওয়ে ম্যাচে মুম্বই FC-র কাছে আটকে গেল মোহনবাগান

অ্যাওয়ে ম্যাচে মুম্বই FC-র কাছে আটকে গেল মোহনবাগান। কুপারেজে মোহনবাগান বনাম মুম্বই FC ম্যাচ শেষ হল গোলশূন্যভাবে। ফলে ৮ ম্যাচে ১৮ পয়েন্ট পেয়ে ইস্টবেঙ্গলের পরেই থাকল সবুজ-মেরুন।

Updated By: Feb 15, 2017, 11:37 PM IST
অ্যাওয়ে ম্যাচে মুম্বই FC-র কাছে আটকে গেল মোহনবাগান
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : অ্যাওয়ে ম্যাচে মুম্বই FC-র কাছে আটকে গেল মোহনবাগান। কুপারেজে মোহনবাগান বনাম মুম্বই FC ম্যাচ শেষ হল গোলশূন্যভাবে। ফলে ৮ ম্যাচে ১৮ পয়েন্ট পেয়ে ইস্টবেঙ্গলের পরেই থাকল সবুজ-মেরুন।

আরও পড়ুন- লাল হলুদ জার্সিতে অভিষেক করতে চলছেন এই বিদেশী

ইস্টবেঙ্গল আর বেঙ্গালুরুর পয়েন্ট নষ্টের সুযোগ নিতে পারল না মোহনবাগান। অ্যাওয়ে ম্যাচে মুম্বই FC-র কাছে আটকে গেল সবুজ-মেরুন। বেঙ্গালুরু আর মরগ্যান ব্রিগেডের পয়েন্ট নষ্ট দেখে মাঠে নেমেছিলেন সোনিরা। অ্যাওয়ে ম্যাচে জিতে ভাল জায়গায় থাকার সুযোগ ছিল বাগানের সামনে। কিন্তু কোথায় কি? কুপারেজে হতশ্রী ফুটবল উপহার দিলেন কাতসুমি-ডাফি-রা। মাঝমাঠের খেলা দানা বাঁধেনি। উইং প্লে-ও সেভাবে হয়নি। উল্টোদিকে বেশ কয়েকটা সুযোগ তৈরি করেছিল সন্তোষ কাশ্যপের দল। কিন্তু দেবজিত সতর্ক থাকায় গোলহজম করতে হয়নি। দ্বিতীয়ার্ধে একটা সময় জেজে আর বলবন্তকে নামিয়ে গোলের মুখ খোলার চেষ্টা করেছিলেন সঞ্জয় সেন। কিন্তু তাতেও ডেডলক খোলেনি। ফলে গতবারের মত এবারও মুম্বই থেকে এক পয়েন্ট নিয়ে ফিরতে হচ্ছে মোহনবাগানকে।

.