ধুঁকছে উইন্ডিজ ব্যাটিং, বাদ পড়েই জাত চেনালেন ধোনি

ফিটনেস-এর দিক থেকে এখনও ধোনি একই পর্যায় রয়েছেন।

Updated By: Oct 27, 2018, 04:10 PM IST
ধুঁকছে উইন্ডিজ ব্যাটিং, বাদ পড়েই জাত চেনালেন ধোনি

নিজস্ব প্রতিনিধি : পারফরমারকে চ্যালেঞ্জ করতে নেই। এই আপ্তবাক্য সত্যি করে দিলেন মহেন্দ্র সিং ধোনি। একজন পারফরমারকে চ্যালেঞ্জ করলে কী হতে পারে সেটা যেন তিনি চোখে আঙুল দিয়ে দেখিয়ে গেলেন এমএসডি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাঠে টি-২০ সিরিজ থেকে ধোনিকে বাদ দিয়েছেন নির্বাচকরা। এমন সিদ্ধান্ত জানার ২৪ ঘণ্টার মধ্যেই জাত চেনালেন ধোনি। পুণেতে অসাধারণ একটা ক্যাচ ধরে বুঝিয়ে দিলেন, ফিটনেস-এর দিক থেকে এখনও তিনি একই পর্যায় রয়েছেন।

আরও পড়ুন-  লাই-ডিটেক্টর পরীক্ষায় বসলেন ইংল্যান্ড ক্রিকেটের 'দুই বন্ধু'

টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বিরাট কোহলি। ওয়েস্ট ইন্ডিজের দুই ওপেনার রান পাননি। তার উপর চন্দ্রপল হেমরাজের দুর্দান্ত ক্যাচ ধরেন ধোনি। ষষ্ঠ ওভারের পঞ্চম ডেলিভারিতে জসপ্রিত বুমরার বাউন্সার ঠিকঠাক বুঝতে পারেননি হেমরাজ। বল আকাশে ওঠার পর প্রায় ২০ গজ ছুটে গিয়ে ক্যাচ ধরেন ধোনি। এমএসডির এমনক্যাচ ধরার পরই পুণের গ্যালারি ধোনি..ধোনি রবে গর্জে ওঠে। এমন একটা ক্যাচ ধরে ধোনি যেন আবার বুঝিয়ে দিলেন, নীল জার্সিতে উইকেটের পিছনে এখনও তিনি ফ্যাক্টর। 

আরও পড়ুন-  ধোনির কেরিয়ার শেষ নয়, স্পষ্ট জানিয়ে দিলেন নির্বাচক প্রধান

একটা সময় ১২১ রানে ৫ উইকেট হারিয়ে প্রবল চাপে পড়ে যায় উইন্ডিজ। এক পাশে সাই হোপ লড়াই চালিয়ে যেতে থাকেন। হেটমায়ার করেন ৩৭। হোপ ও হেটমায়ার ছাড়া আর কোনও ক্যারিবিয়ান ব্যাটসম্যান তেমন রান পাননি।