ন্যু ক্যাম্পে এমএসএন শো, বার্সেলোনার ত্রিফলার ফের এক মরশুমে গোলের সেঞ্চুরি

ন্যু ক্যাম্পে এমএসএন শো। বার্সেলোনার ত্রিফলার ফের এক মরশুমে গোলের সেঞ্চুরি। মেসি,নেইমার ও সুয়ারেজের দাপটে উড়ে গেল ভিলারিয়াল। শনিবার রাতে প্রতিপক্ষকে চার-এক গোলে হারিয়ে স্প্যানিশ লা লিগা জয়ের আশা বাঁচিয়ে রাখল লুই এনরিকে ব্রিগেড। দুই অর্ধে হল দুটো করে গোল। ক্যাটালিয়ান্স ক্লাবের হয়ে গোলের শো শুরু ব্রাজিলের ওয়ান্ডার বয় নেইমারকে দিয়ে। এরপর গোল শোধ করে ম্যাচে ফেরে ভিলারিয়াল।  

Updated By: May 7, 2017, 10:56 PM IST
ন্যু ক্যাম্পে এমএসএন শো, বার্সেলোনার ত্রিফলার ফের এক মরশুমে গোলের সেঞ্চুরি

ওয়েব ডেস্ক: ন্যু ক্যাম্পে এমএসএন শো। বার্সেলোনার ত্রিফলার ফের এক মরশুমে গোলের সেঞ্চুরি। মেসি,নেইমার ও সুয়ারেজের দাপটে উড়ে গেল ভিলারিয়াল। শনিবার রাতে প্রতিপক্ষকে চার-এক গোলে হারিয়ে স্প্যানিশ লা লিগা জয়ের আশা বাঁচিয়ে রাখল লুই এনরিকে ব্রিগেড। দুই অর্ধে হল দুটো করে গোল। ক্যাটালিয়ান্স ক্লাবের হয়ে গোলের শো শুরু ব্রাজিলের ওয়ান্ডার বয় নেইমারকে দিয়ে। এরপর গোল শোধ করে ম্যাচে ফেরে ভিলারিয়াল।  

আরও পড়ুন নারিনের দ্রুততম হাফ সেঞ্চুরিতে প্লে অফে কেকেআর

প্রথমার্ধে গোল করে বার্সাকে এগিয়ে দেন সেই মেসি। চলতি মরশুমে গোলের হাফ সেঞ্চুরিও সম্পূর্ণ করেন এলএম টেন। অফ ফর্ম কাটিয়ে দলের তৃতীয় গোলটা সুয়ারেজের। বিরাশি মিনিটে নিজের দ্বিতীয় গোলটা করে ফেলেন মেসি। চলতি মরশুমে মেসি,নেইমার ও সুয়ারেজের মিলিত গোলের সংখ্য একশো এক। যার মধ্যে একান্নটি গোল করেছেন ফুটবলের যুবরাজ।

আরও পড়ুন নীতিশ রানা কি চ্যাম্পিয়ন্স ট্রফির ভারতীয় দলে থাকবেন?