Neeraj Chopra: রকেটের বেগে এগিয়েছেন নীরজ! সোশ্যাল মিডিয়ায় মূল্যায়ন ৪২৮ কোটি টাকা

এমনকী নীরজ ইনস্টাগ্রামে যে অ্যাকাউন্টগুলি ফলো করেন সেগুলি ২৩০০ শতাংশ বেড়ে ৪.৫ মিলিয়ন হয়েছে ইনস্টাগ্রামে।

Updated By: Sep 16, 2021, 12:36 PM IST
Neeraj Chopra: রকেটের বেগে এগিয়েছেন নীরজ! সোশ্যাল মিডিয়ায় মূল্যায়ন ৪২৮ কোটি টাকা

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিক্সে ( Tokyo Olympics 2020) সোনা জেতার পর নীরজ চোপড়ার (Neeraj Chopra) জীবন যে সম্পূর্ণ বদলে গিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না। কিছুদিন আগেই জানা গিয়েছিল যে, 'সোনার ছেলে' তাঁর এনডোর্সমেন্ট ফি এক ধাক্কায় ১০০০ শতাংশ বাড়িয়ে নিয়েছেন। এবার এক কনসালটেন্সি সংস্থা রিপোর্ট দিয়েছে যে, নীরজের  সোশ্যাল মিডিয়ায় মূল্যায়ন বেড়ে দাড়িয়েছে ৪২৮ কোটি টাকা।

নীরদের সোনা জেতা থ্রো ২.৯ মিলিয়ন মেনশন হয়েছে ১.৪ মিলিয়ন অথারের মধ্যে। যার সুবাদে নীরজ ইনস্টাগ্রামে বিশ্বের মধ্যে 'মোস্ট মেনশনড অ্যাথলিট' হয়ে গিয়েছেন। টোকিও অলিম্পিক্সের পর সোশ্যাল মিডিয়ায় 'সেভেন ফোল্ড' ফলোয়ার্স বেড়েছে। সোশ্য়াল মিডিয়ায় ইন্টাব়্যাকশন ১২.৭৯ মিলিয়ন  স্পর্শ করেছে। বৃদ্ধির হার ৮৬.৩ শতাংশ। এমনকী নীরজ ইনস্টাগ্রামে যে অ্যাকাউন্টগুলি ফলো করেন সেগুলি ২৩০০ শতাংশ বেড়ে ৪.৫ মিলিয়ন হয়েছে ইনস্টাগ্রামে। এক কথায় সব মিলিয়ে বলা যায় যে, রকেটের বেগে এগিয়েছেন নীরজ!

আরও পড়ুন: Manchester Test: 'বিসিসিআই চার টেস্টের সিরিজই চেয়েছিল!' হোল্ডিং জানিয়েছেন দোশীকে

টোকিওতে পা রাখার আগে নীরজ যদি বিজ্ঞাপনের জন্য বছরে ১৫-২৫ লক্ষ টাকা পেয়ে থাকতেন, তাহলে এখন থেকে তিনি তার ১০ গুন বেশি টাকা উপার্জন করবেন। বিশেষজ্ঞদের মতে  এই এনডোর্সমেন্ট ফি-র 'টেন ফোল্ড' বৃদ্ধি এক কথায় ভারতীয় স্পোর্টসে অবিশ্বাস্য।নীরজের সঙ্গে একমাত্র তুলনীয় বিরাট কোহলি। ভারত অধিনায়ক এক থেকে পাঁচ কোটি টাকা নিয়ে থাকেন বিজ্ঞাপনের জন্য। সেই টাকাই নীরজ উপার্জন করবেন এবার। 
 
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.