'এখন লক্ষ্য শুধুই সোনা, নিংড়ে দেব নিজেকে!'

"এখন লক্ষ্য শুধুই সোনা,  নিংড়ে দেব নিজেকে।" জাপানি প্রতিদ্বন্দ্বী নোজুমি ওকুহারাকে হারিয়ে অলিম্পিক ব্যাডমিন্টন সিঙ্গলসে ইতিহাস তৈরি করে ফাইনালে পৌঁছানোর পর প্রথম পি ভি সিন্ধুর প্রতিক্রিয়া এটাই। বিশ্বের ৩-নম্বর ও ২-নম্বরকে হারিয়ে এখন আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছেন ভারতের এই তারকা ব্যাডমিন্টন প্লেয়ার।

Updated By: Aug 18, 2016, 10:14 PM IST
'এখন লক্ষ্য শুধুই সোনা,  নিংড়ে দেব নিজেকে!'

ওয়েব ডেস্ক : "এখন লক্ষ্য শুধুই সোনা,  নিংড়ে দেব নিজেকে।" জাপানি প্রতিদ্বন্দ্বী নোজুমি ওকুহারাকে হারিয়ে অলিম্পিক ব্যাডমিন্টন সিঙ্গলসে ইতিহাস তৈরি করে ফাইনালে পৌঁছানোর পর প্রথম পি ভি সিন্ধুর প্রতিক্রিয়া এটাই। বিশ্বের ৩-নম্বর ও ২-নম্বরকে হারিয়ে এখন আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছেন ভারতের এই তারকা ব্যাডমিন্টন প্লেয়ার।

আরও পড়ুন- রূপো নিশ্চিত, এবার লড়াই সোনার! রিওতে ব্যাডমিন্টন সিঙ্গলস ফাইনালে সিন্ধু

অন্যদিকে ২১-১৯-এ প্রথম গেম জয়ের পর থেকেই সব ক্যামেরার ফোকাস ছিল তাঁদের দিকে তাক করা। খেলা যত গড়িয়েছে, জয় যত নিশ্চিত হয়েছে ততই তাঁদের মুখেচোখে ফুটে উঠেছে উচ্ছ্বাস। পরের পর স্ম্যাশে ওকুহারাকে কার্যত আত্মসমর্পণে বাধ্য করেন সিন্ধু। কোর্টে পড়ে যেতেও দেখা যায় ওকুহারাকে। জয় তখন শুধু সময়ের অপেক্ষা। মেয়ে লাস্ট স্ম্যাশ হিট করতেই আনন্দে কেঁদে ওঠেন বাবা। মায়ের চোখেও তখন জল। ম্যাচের পর দুজনেই একযোগে বললেন, "আমরা কতটা খুশি, বলে বোঝাতে পারব না। খেলার আগে বারবার ওর জন্য মন্দিরে ছুটেছি। প্রার্থনা করেছি ভগবানের কাছে।"