বিরাটের রেকর্ড ভাঙলেন বাবর!

আজম ও হাফিজের এই জোড়া অর্ধ-শতরানের দৌলতেই কিউদের বিরুদ্ধে ম্যাচ ও সিরিজ জিতে নিয়েছে পাকিস্তান।  

Updated By: Nov 5, 2018, 12:25 PM IST
বিরাটের রেকর্ড ভাঙলেন বাবর!

নিজস্ব প্রতিবেদন: তিনি সবার রেকর্ড ভাঙছেন। এবং আগামীতেও ভাঙবেন। তাঁর একের পর এক রেকর্ড ভাঙা দেখে বীরেন্দ্র সেওয়াগের মতো ক্রিকেটার রসিকতা করে টুইট করেছিলেন, বিরাট প্রতিনিয়ত তাঁর সফটওয়্যার আপডেট করেন। স্টিভ ওয়ার মতো অজি কিংবদন্তী পর্যন্ত বিশ্বাস করেন, বিরাট যেভাবে এগোচ্ছেন, তাতে সব রেকর্ড ভেঙে দেবেন। তবে তাঁর রেকর্ড কে ভাঙবেন?

আরও পড়ুন- অসুস্থ প্রাক্তন ক্রিকেটার চামেলির জন্য এগিয়ে এলেন খোদ প্রধানমন্ত্রী

দ্রুততম ১০ হাজার রানের মাইলস্টোন। এই রেকর্ড কে ভাঙবেন, কবেই বা ভাঙবেন তা এই মুহূর্ত না বলা গেলেও এটা জেনে রাখুন, টি-টোয়েন্টি-তে বিরাটের দ্রুততম এক হাজার রানের রেকর্ড ভেঙে গেছে। টি-টোয়েন্টি-তে মাত্র ২৭ ম্যাচেই এক হাজার রান করেছিলেন বিরাট কোহলি। সেই রেকর্ড ভেঙে বিরাটের থেকে এক ম্যাচ কম খেলেই এক হাজার রানের গণ্ডি পেরোলেন পাক তারকা বাবর আজম।

আরও পড়ুন- কোহলি নন, রোহিতের ক্যাপ্টেন্সিতে মুগ্ধ আজাহার!

রবিবার নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে কিউদের বিরুদ্ধে ৫৮ বলে ৭৯ রানের ইনিংস খেলেছেন বাবর। তিনি যখন ৪৮ রানে পৌঁছেছেন  সেই সময়ই তাঁর বিরাটের রেকর্ড ভাঙা হয়ে গিয়েছে। এরপর বাবর আজম তাঁর ইনিংসে আরও ৩১ রান জোড়েন। দুবাইয়ের এই ম্যাচে ৩৪ বলে ৫৩ রানের ইনিংস খেলেছেন পাক তারকা মহম্মদ হাফিজও। আজম ও হাফিজের এই জোড়া অর্ধ-শতরানের দৌলতেই কিউদের বিরুদ্ধে ম্যাচ ও সিরিজ জিতে নিয়েছে পাকিস্তান।