'সেক্স ব্যান' নীতিতেই মেসির আসল খেলা বের করে এনেছিলেন পেপ গুয়ার্দিওলা!

বার্সেলোনাতে পেপ গুয়ার্দিওলা এবং লিও মেসি জুটি বহু উজ্জ্বল ইতিহাসের সাক্ষ্মী। পেপ টনিকের সঙ্গে মেসি ম্যাজিকে অনেক অনেক সাফল্য পেয়েছে বার্সেলোনা। তবে বার্সেলোনার এই সাফল্যের পিছনে নাকি রয়েছে পেপ গুয়ার্দিওলার 'সেক্স ব্যান' নীতি। আর এই নীতি অনুসরণ করেই নাকি নিজের সেরা খেলাটা খেলতে পেরেছেন ফুটবলের যুবরাজ লিও মেসি, দাবি ফ্রান্সের ফুটবলার সমীর নাসির। 

Updated By: Nov 15, 2016, 08:35 PM IST
'সেক্স ব্যান' নীতিতেই মেসির আসল খেলা বের করে এনেছিলেন পেপ গুয়ার্দিওলা!

ওয়েব ডেস্ক: বার্সেলোনাতে পেপ গুয়ার্দিওলা এবং লিও মেসি জুটি বহু উজ্জ্বল ইতিহাসের সাক্ষ্মী। পেপ টনিকের সঙ্গে মেসি ম্যাজিকে অনেক অনেক সাফল্য পেয়েছে বার্সেলোনা। তবে বার্সেলোনার এই সাফল্যের পিছনে নাকি রয়েছে পেপ গুয়ার্দিওলার 'সেক্স ব্যান' নীতি। আর এই নীতি অনুসরণ করেই নাকি নিজের সেরা খেলাটা খেলতে পেরেছেন ফুটবলের যুবরাজ লিও মেসি, দাবি ফ্রান্সের ফুটবলার সমীর নাসির। 

 

সমীর নাসির এখন ম্যানচেস্টার সিটির মিড ফিল্ডার। এখন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা। ফ্রেঞ্চ টেলিভিশন মাধ্যমে এসে ম্যানচেস্টারের এই তারকা জানান, "কোচ পেপ প্রত্যেক খেলোয়াড়কে নির্দেশ দিয়েছেন, মধ্যরাতের আগেই সেক্স করতে। রাতে প্রতিটি খেলোয়াড়ের উচিত ভালো ঘুম। তাই মধ্যরাতের পরে কখনই সেক্স নয়"। সমীর নাসির আরও বলেন, "এই নীতিতেই মেসির চোট আঘাত পাওয়ার প্রবণতা অনেক কমে এসেছিল, বলেছেন কোচ পেপ"।

.