'বেস্ট বেবিসিটার' ঋষভ পন্থ! ভাইরাল ছবি

ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট হতেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে 'বেস্ট বেবিসিটার' ঋষভ পন্থের ছবি।

Updated By: Jan 2, 2019, 08:44 AM IST
'বেস্ট বেবিসিটার' ঋষভ পন্থ! ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন : বাইশ গজের বাগবিতণ্ডা ওখানেই শেষ। মাঠের বাইরে যেন মধুরেণ সমাপয়েত। ভারত-অস্ট্রেলিয়া ক্রিকেট সিরিজে সেই ছবিটাই আরও একবার সামনে এল। পারথে দুই অধিনায়ক বিরাট কোহলি ও টিম পেইনের বাগবিতণ্ডায় ফিল্ড আম্পায়রকে মধ্যস্থতা করতে হলেও মাঠের বাইরে এ নিয়ে পরস্পরের প্রতি শ্রদ্ধা দেখিয়েছেন দুই অধিনায়ক। এবার অজি অধিনায়ক টিম পেইনের এক সন্তানকে কোলে নিয়ে সত্যিই 'বেবি-সিটার' হয়ে গেলেন ঋষভ পন্থ। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট হতেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে 'বেস্ট বেবিসিটার' ঋষভ পন্থের ছবি।

আরও পড়ুন - ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে ভারত-পাকিস্তানের সঙ্গে আফগানিস্তানও

মঙ্গলবার নতুন বছরের প্রথম দিনে অস্ট্রেলিয়ান প্রাইম মিনিস্টারের বাসভবনে গিয়েছিল ভারত ও অস্ট্রেলিয়া ক্রিকেট দল। সেখানেই অজি অধিনায়ক টিম পেইনের স্ত্রী বন পেইন দুই সন্তানের একজনকে ঋষভ পন্থের কোলে তুলে দেন। তারপর বাচ্চা কোলে ঋষভ পন্থের সঙ্গে বন পেইন একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। যেখানে তিনি লেখেন 'বেস্ট বেবিসিটার' সঙ্গে একটি স্মাইলি ইমোজি দিয়ে ঋষভকে ট্যাগ করে দেন। আর এই ছবি রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 
 
 
 

 

 
 
 
 
 
 
 

#Babysitter Rishabh Pant meets Tim Paine's wife Bonnie Paine and kids. “Tell you what, big MS (Dhoni) is back in the one day squad too, we might get him down to the (Hobart) Hurricanes this bloke, we need a batter,” Paine said while Pant was at the crease. “Fancy that Pant, extend your little Aussie holiday. Beautiful town Hobart too. Get you a nice apartment on the water front. “Have him over for dinner. Can you babysit? (Can I) take the wife to the movies one night, you can look after the kids?” - Tim Paine at #boxingdaytest . Follow @world.cricket_11 Follow @world.cricket_11 . . #AUSvIND #rishabpant #mayankagarwal #viratkohli #rohitsharma #ishantsharma #jaspritbumrah #pujara #mohammadshami #meninblue #gautamgambhir #bleedblue #sachintendulkar #viratkohli #indiacricketteam

A post shared by World Cricket 11 (@world.cricket_11) on

 

ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে উইকেটের পিছন থেকে ক্রমাগত কথা বলে বিপক্ষ ব্যাটসম্যানদের বিরক্ত করে ইতিমধ্যেই সংবাদ শিরোনামে উঠে এসেছেন ভারতের উইকেটকিপার ঋষভ পন্থ। এদিকে মেলবোর্ন টেস্টের তৃতীয় দিনে, তথন দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে ভারত। ঋষভ পন্থ ব্যাটিং করার সময় অজি অধিনায়ক উইকেটের পিছন থেকে কথা বলা শুরু করেন। সিলি পয়েন্টে দাঁড়িয়ে থাকা অ্যারোন ফিঞ্চকে উদ্দেশ্য করে পেইন বলেন ... "তুমি কি জানো, একদিনের দলে ফিরে এসেছে এমএস।এবার হ্যারিকেনে ও(পড়ুন ঋষভ পন্থ) উড়ে যাবে। ওদের ভালো উইকেটকিপার-ব্যাটসম্যানের দরকার।" এরপর পেইন আরও বলেন, "অস্ট্রেলিয়ায় ছুটি বাড়িয়ে নিতে পারে। হোবার্ট দারুণ শহর।সামনে লেক আছে এইরকম একটা অ্যাপার্টমেন্টে ওকে রাখা হোক। ডিনারে নিয়ে যাবে!"

এবার সরাসরি ঋষভকে টিম পেইন বলেন, "তুমি বেবি সিটারের কাজ করতে পারো? তাহলে আমি আমার বাচ্চাদের দেখাশোনা করার জন্য তোমার কাছে রেখে স্ত্রীর সঙ্গে ফিল্ম দেখতে যেতে পারি..."

সেই সময় ঋষভ কোনও কিছু না বললেও চতুর্থ দিনে টিম ব্যাট করার সময় পেইনকে পাল্টা দিয়ে পন্থ মায়াঙ্ক আগরয়ালকে উদ্দেশ্য করে বলেন, "আমাদের একজন বিশেষ অতিথি এসেছে। তুমি কি টেম্পোরারি ক্যাপ্টেন বলে কখনও কিছু শুনেছ?" সঙ্গে ঋষভ আরও বলেন, "ও(টিম পেইন) শুধু কথা বলতে ভালোবাসে। ওই একটা কাজই ও করতে পারে।" 

মাঠের এই বাগবিতণ্ডা কিন্তু মাঠের বাইরে দেখা গেল না বরং পেইনের বাচ্চাকে কোলে তুলে নিয়ে প্রকৃত 'বেবিসিটার' হয়েই দেখালেন ঋষভ। যেখানে নেই কোনও দ্বন্দ্ব, আছে শুধুই সরল হাসি।  এমনকী আইসিসিও ভাইরাল হওয়া ছবিটি টুইট করে লিখেছে,"বক্সিং ডে টেস্টে পন্থকে টিম পেইন জিজ্ঞেস করেছিল তুমি বেবিসিট পারো? তাহলে বাচ্চাদের তোমার কাছে রেখে, স্ত্রীকে নিয়ে রাতে মুভি দেখতে যাব... চ্যালেঞ্জটা নিয়েই দেখাল(পন্থ)!" 

.