পূজারার 'আত্মহত্যা'! সরগরম টুইটার

২০১২ থেকে এই পর্যন্ত ৫ ইনিংসে রান আউট হয়ে নিজের উইকেট বিসর্জন দিয়েছেন চেতেশ্বর পূজারা। এই তালিকায় আছেন শ্রীলঙ্কার রঙ্গনা হেরাথ এবং নিউ জিল্যান্ডের তারকা ক্রিকেটার রস টেলরও। 

Updated By: Jan 15, 2018, 03:40 PM IST
পূজারার 'আত্মহত্যা'! সরগরম টুইটার

ওয়েব ডেস্ক: পূজারার 'গোল্ডেন ডাক' ছবিটি হয়ত তাঁর আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে বিরলের থেকেও বিরলতম ছবি। সেঞ্চুরিয়ানে দ্বিতীয় টেস্টে ব্যাট করতে নেমে যে ভাবে উইকেট দিয়ে এলেন 'মিস্টার ডিপেন্ডেবল', সেটাকে 'আত্মহত্যা' বলেই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। তবে অবশ্যই তারিফ করতে হবে দক্ষিণ আফ্রিকার নবীন ক্রিকেটারের। অভিষেক ম্যাচেই যেভাবে 'সিঙ্গল স্ট্যাম্প ভিউ' থেকে থ্রো করে যে ভাবে পূজারাকে প্যাভিলিয়নে ফেরালেন লুঙ্গি এনগিডি, তাতে বাহবা দেওয়া ছাড়া অন্য কোনও পথও নেই। তবে প্রশ্ন থাকছে পূজারার রানের সিদ্ধান্ত নিয়ে। প্রথম বলেই রানের খাতা খুলতে গিয়ে এমন ঝুঁকি নিতে গেলেন কেন? প্রশ্ন ক্রিকেট সমালোচকদের।

আরও পড়ুন- ১০০ বছরের ক্রিকেট ইতিহাসে নজির মহারাজের

খেলার খবর জানতে রাত ১১টায় দেখুন 'স্পোর্টস ২৪' 

উল্লেখ্য, ২২ গজে বোঝাপড়া না থাকার কারণে উইকেট দিয়ে আসার ঘটনা পূজারার সঙ্গে এই প্রথম ঘটল তেমনটা একেবারেই নয়। ২০১২ থেকে এই পর্যন্ত ৫ ইনিংসে রান আউট হয়ে নিজের উইকেট বিসর্জন দিয়েছেন চেতেশ্বর পূজারা। এই তালিকায় আছেন শ্রীলঙ্কার রঙ্গনা হেরাথ এবং নিউ জিল্যান্ডের তারকা ক্রিকেটার রস টেলরও। এই দুই ক্রিকেটারই ৪ বার রান আউট হয়েছেন (২০১২ থেকে এখনও)।  

আরও পড়ুন- শেষ মিনিটে দলে জায়গা পেয়েছেন অশ্বিন!