বিয়ে করলেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার কুইন্টন ডি'কক

দক্ষিণ আফ্রিকার ক্রিকেটে হার্সেল গিবসকে বলা হতো ওল্ড বেবি। সেই জায়গাটা পড়ে নিয়ে নেন কুইন্টন ডিকক। তাঁকে সতীর্থরা ডাকেন বেবি ফেস বলে। আসলে কুইন্টন ডি কক যেন আমাদের দেশের তুলনায় সে দেশের পার্থিব প্যাটেল। দক্ষিণ আফ্রিকার এই ক্রিকেটারের এমনিতে বয়স বেশি নয়। কিন্তু তাঁকে দেখতে আরও কম বয়সের মনে হয়। দলের ক্রিকেটারদের মধ্যে তিনি সবচেয়ে লাজুক বলে সতীর্থদের কাছ থেকে শোনা যায়। চেহারা ও সরল সাদাসাদি ব্যবহারের জন্যই অনেকে তাঁকে বেবি বলে ডাকেন।

Updated By: Sep 20, 2016, 12:10 PM IST
বিয়ে করলেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার কুইন্টন ডি'কক

ওয়েব ডেস্ক: দক্ষিণ আফ্রিকার ক্রিকেটে হার্সেল গিবসকে বলা হতো ওল্ড বেবি। সেই জায়গাটা পড়ে নিয়ে নেন কুইন্টন ডিকক। তাঁকে সতীর্থরা ডাকেন বেবি ফেস বলে। আসলে কুইন্টন ডি কক যেন আমাদের দেশের তুলনায় সে দেশের পার্থিব প্যাটেল। দক্ষিণ আফ্রিকার এই ক্রিকেটারের এমনিতে বয়স বেশি নয়। কিন্তু তাঁকে দেখতে আরও কম বয়সের মনে হয়। দলের ক্রিকেটারদের মধ্যে তিনি সবচেয়ে লাজুক বলে সতীর্থদের কাছ থেকে শোনা যায়। চেহারা ও সরল সাদাসাদি ব্যবহারের জন্যই অনেকে তাঁকে বেবি বলে ডাকেন।

আরও পড়ুন যে তিন নেতাদের কারণে সবথেকে বেশি মানুষ মারা যাচ্ছে রোজ

সেই বেবি ডি কক এবার বিয়েটাও সেরে ফেললেন। দীর্ঘদিনের বান্ধবী সাশা হার্লিকে বিয়ে করলেন তিনি। ২৩ বছর বয়সী এই ক্রিকেটারের বিয়ের অনুষ্ঠানে ছিলেন দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটারও। ডিককের বিয়েতে গিয়ে একসঙ্গে ছবি তুলেছেন এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, ডেল স্টেন, ফ্যাফ ডু প্লেসি ও ডেভিড মিলাররা।

আরও পড়ুন  বাংলাদেশের ক্রিকেটার আশরাফুলের বাবা মারা গেলেন