বোলিং কোচ নিয়েই দ্বিমত শাস্ত্রী-সৌরভ

ভরত অরুণ না জাহির খান, কে হবেন ভারতীয় ক্রিকেট দলের বোলিং কোচ? এই নিয়েই দ্বন্দ্ব ভারতীয় ক্রিকেট দলের বর্তমান কোচ রবি শাস্ত্রী এবং ক্রিকেট উপদেষ্টা কমিটির সদস্য সৌরভ গাঙ্গুলির মধ্যে। 

Updated By: Jul 13, 2017, 03:48 PM IST
বোলিং কোচ নিয়েই দ্বিমত শাস্ত্রী-সৌরভ

ওয়েব ডেস্ক: ভরত অরুণ না জাহির খান, কে হবেন ভারতীয় ক্রিকেট দলের বোলিং কোচ? এই নিয়েই দ্বন্দ্ব ভারতীয় ক্রিকেট দলের বর্তমান কোচ রবি শাস্ত্রী এবং ক্রিকেট উপদেষ্টা কমিটির সদস্য সৌরভ গাঙ্গুলির মধ্যে। 

কোচ হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যেই ভারতীয় ক্রিকেট বোর্ড এবং ক্রিকেট উপদেষ্টা কমিটির নিযুক্ত বোলিং কোচ নিয়ে প্রশ্ন তুলে দিলেন সদ্য নিযুক্ত কোচ রবি শাস্ত্রী। বিসিসিআই সূত্রের খবর, রবি শাস্ত্রী ভারতীয় দলের জন্য একজন সর্বসময়ের বোলিং কোচ চাইছেন, ক্রিকেট উপদেষ্টা কমিটিকে সেকথা জানিয়েছেনও তিনি। যেহেতু জাহির বছরের পুরো সময়টা বিরাটদের দিতে পারবেন না, সেই কারণেই ভরত অরুণের নাম প্রস্তাব করেছেন রবি শাস্ত্রী। কিন্তু সৌরভ-সচিন-লক্ষ্মণদের উপদেষ্টা কমিটি রবি শাস্ত্রীর এই প্রস্তাব নাকচ করে দেয়। আর এতেই সৌরভ গাঙ্গুলি এবং রবি শাস্ত্রীর মধ্যে শুরু হয় 'দ্বন্দ্ব'।

সূত্রের খবর, ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে নাকি অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা ক্রিকেটার জেসন গিলেসপির কথাও বলেছেন রবি শাস্ত্রী। তাতেও নাকি রাজি হননি সৌরভরা। বরং, কোচ পদের অন্যতম আবেদনকারী তথা ভারতীয় দলের প্রাক্তন বোলিং কোচ ভেঙ্কটেশ প্রসাদকে নিয়ে নতুন করে ভাবনা চিন্তা করা যেতে পারে বলে মত দিয়েছে ক্রিকেট উপদেষ্টা কমিটি।