অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সহকারী কোচ হলেন রিকি পন্টিং

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সহকারী কোচ হলেন রিকি পন্টিং। শ্রীলঙ্কা সিরিজের জন্য জাস্টিন ল্যাঙ্কারের সহকারী করা হয়েছে প্রাক্তন অসি অধিনায়ককে। ফেব্রুয়ারির সতেরো থেকে বাইশ তারিখের মধ্যে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। তারপরই ফেব্রুয়ারির তেইশ তারিখ থেকে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবেন ক্যাঙ্গারুরা। তাই কোচিং স্টাফসহ দুটি আলাদা দল গড়ার সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

Updated By: Jan 1, 2017, 11:29 PM IST
 অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সহকারী কোচ হলেন রিকি পন্টিং

ওয়েব ডেস্ক: অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সহকারী কোচ হলেন রিকি পন্টিং। শ্রীলঙ্কা সিরিজের জন্য জাস্টিন ল্যাঙ্কারের সহকারী করা হয়েছে প্রাক্তন অসি অধিনায়ককে। ফেব্রুয়ারির সতেরো থেকে বাইশ তারিখের মধ্যে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। তারপরই ফেব্রুয়ারির তেইশ তারিখ থেকে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবেন ক্যাঙ্গারুরা। তাই কোচিং স্টাফসহ দুটি আলাদা দল গড়ার সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

আরও পড়ুন পাকিস্তানের সবথেকে বেশি বয়সের জীবীত টেস্ট ক্রিকেটার আজ প্রয়াত

পন্টিংকে টি-টোয়েন্ট দলের সহকারী কোচ করার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে অস্ট্রেলিয়ার ক্রিকেট মহল। এর আগে আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের কোচ হিসাবে কাজ করেছিলেন পন্টিং। ভারতের বিরুদ্ধে সিরিজের জন্য ড্যারেন লেম্যানই প্রধান কোচ থাকছেন।

আরও পড়ুন  যুবরাজ এবং রায়না খেলবেন ডি ওয়াই পাতিল টি২০ প্রতিযোগিতায়