নীতিশ রানা কি চ্যাম্পিয়ন্স ট্রফির ভারতীয় দলে থাকবেন?

অবশেষে জটিলতা কাটল। আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলবে ভারত। আর তারজন্য দল ঘোষণা হবে সোমবার। কাঁরা থাকবেন দলে? আইপিএলে ভাল পারফরম্যান্স করে অনেকেই ভারতীয় দলে ঢোকার জন্য দাবি জোড়ালো করছেন। এঁদের মধ্যে অবশ্যই থাকবেন গৌতম গম্ভীর। কেকেআর ক্যাপ্টেন দশম আইপিএলে ধারাবাহিকভাবে রান পাচ্ছেন। তবে, প্রাক্তন অস্ট্রেলিয়ার অধিনায়ক রিকি পন্টিং এবার সওয়াল করলেন মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান নীতিশ রানার জন্য। পন্টিং অন্তত অবাক হবেন না, নীতিশ রানাকে চ্যাম্পিয়ন্স ট্রফির ভারতীয় দলে দেখলে। প্রসঙ্গত, পন্টিং, ২০১৫-২০১৬ মরশুমে কোচও ছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের। তখন খুবই কাছ থেকে দেখেছেন রানাকে। আর এবার তো রানা আইপিএলে দারুণ খেলছেন।

Updated By: May 7, 2017, 05:44 PM IST
 নীতিশ রানা কি চ্যাম্পিয়ন্স ট্রফির ভারতীয় দলে থাকবেন?

ওয়েব ডেস্ক: অবশেষে জটিলতা কাটল। আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলবে ভারত। আর তারজন্য দল ঘোষণা হবে সোমবার। কাঁরা থাকবেন দলে? আইপিএলে ভাল পারফরম্যান্স করে অনেকেই ভারতীয় দলে ঢোকার জন্য দাবি জোড়ালো করছেন। এঁদের মধ্যে অবশ্যই থাকবেন গৌতম গম্ভীর। কেকেআর ক্যাপ্টেন দশম আইপিএলে ধারাবাহিকভাবে রান পাচ্ছেন। তবে, প্রাক্তন অস্ট্রেলিয়ার অধিনায়ক রিকি পন্টিং এবার সওয়াল করলেন মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান নীতিশ রানার জন্য। পন্টিং অন্তত অবাক হবেন না, নীতিশ রানাকে চ্যাম্পিয়ন্স ট্রফির ভারতীয় দলে দেখলে। প্রসঙ্গত, পন্টিং, ২০১৫-২০১৬ মরশুমে কোচও ছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের। তখন খুবই কাছ থেকে দেখেছেন রানাকে। আর এবার তো রানা আইপিএলে দারুণ খেলছেন।

আরও পড়ুন চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গেলেন গুজরাট লায়ন্সের ব্রেন্ডন ম্যাককালাম

তাই পন্টিং বলেছেন, 'আইপিএল তো বটেই ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করছে রানা। এবার ওকে আন্তর্জাতিক ক্রিকেটে সূযোগ দেওয়ার দরকার। হার্দিক পাণ্ডিয়া যেমন ধীরে ধীরে ভারতীয় দলে জায়গা করে নিয়েছে, তেমনই রানাকেও এবার টি২০ দল কিংবা একদিনের দলে সূযোগ দেওয়া দরকার।' তবে, টেস্ট দলে এখনই রানাকে দেখছেন না পন্টিং। প্রাক্তন অজি অধিনায়ক বলেছেন, 'ফাস্ট বোলিংয়ের বিরুদ্ধে এখনও দুর্বলতা রয়েছে রানার। সেটা কাটিয়ে উঠেই ওর ভারতীয় টেস্ট দলে সূযোগ হতে পারে। তার আগে নয়।'

আরও পড়ুন  রিশব পন্থকে চ্যাম্পিয়ন্স ট্রফির দলে রাখার দাবি আকাশ চোপড়ার