Tarak Sinha: পিতৃসম কোচকে হারিয়ে বিধ্বস্ত Rishabh Pant

তারক সিনহার কাছে প্রশিক্ষণ নিয়েছেন দেশের বহু প্রতিভাশীল ক্রিকেটার। 

Updated By: Nov 6, 2021, 06:53 PM IST
Tarak Sinha: পিতৃসম কোচকে হারিয়ে বিধ্বস্ত Rishabh Pant
ঋষভ পন্থ

নিজস্ব প্রতিবেদন: গুরুর প্রয়াণ মেনে নিতে পারছেন না শিষ্য। শোকের সাগরে ডুবে গিয়েছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। কোচ তারকা সিনহাকে (Tarak Sinha) হারিয়ে মাথার ওপর থেকে ছাদ চলে গিয়েছে ভারতের উইকেটকিপার-ব্যাটারের। শনিবার সকালেই প্রয়াত হয়েছেন শিখর ধাওয়ান, আশিস নেহেরা, ঋষভ পন্থদের কোচ তারক সিনহা। ক্যানসারে আক্রান্ত হয়ে শেষনিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭১ বছর। 

পন্থ তারক সিনহার সঙ্গে ছবি শেয়ার করে ট্যুইটারে লিখলেন, "আমার মেন্টর, কোচ, মোটিভেটর, আমার সবচেয়ে বড় সমালোচক, ও আমার শ্রেষ্ঠ ফ্যানকে হারালাম। সন্তানের মতো আমার যত্ন নিয়েছেন। আমি আজ বিধ্বস্ত। আমি যখনই মাঠে থাকব আপনি আমার সঙ্গে থাকবেন। আমার সমবেদনা ও প্রার্থনায় থাকবেন আপনি। আপনার আত্মার শান্তি কামনা করি তারক স্যার।"

আরও পড়ুন:Tarak Sinha: প্রয়াত নেহেরা-ধাওয়ান-পন্থদের কোচ

তারক সিনহার কাছে প্রশিক্ষণ নিয়েছেন দেশের বহু প্রতিভাশীল ক্রিকেটার। যাঁদের মধ্যে উল্লেখযোগ্য নাম সুরিন্দর খান্না, মনোজ প্রভাকর, অজয় শর্মা, আশিস নেহেরা, সঞ্জীব শর্মা, আকাশ চোপড়া, শিখর ধাওয়ান, অঞ্জুম চোপড়া এবং ঋষভ পন্থ। দীর্ঘদিন ধরে সনেট ক্লাবে প্রশিক্ষণ দিয়েছেন তিনি।  প্রয়াত দেশপ্রেম আজাদ, গুরুচরণ সিং, প্রয়াত মাকান্ত আচরেকর ও সুনীতা শর্মার পর পঞ্চম কোচ হিসেবে দ্রোণাচার্য পুরস্কারে ভূষিত হয়েছিলেন তিনি।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.