জি ২৪ ঘন্টা ব্যুরো রিপোর্ট: স্বাধীনতা দিবসে (Independence Day of India) দেশের সাধারণ মানুষকে শুভেচ্ছা জানিয়ে ট্রোলড হলেন রোহিত শর্মা (Rohit Sharma)! অনেকের কাছে ব্যাপারটা অবাস্তব বলে মনে হলেও আদতে ঘটনাটি কিন্তু সত্য। টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়কের বিরুদ্ধে নেটিজেনরা অভিযোগ, ফোটোশপ করা ছবি দিয়ে রোহিত স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন! ১৫ অগস্ট ৭৬ তম স্বাধীনতা দিবসের সকালে সোশ্যাল মিডিয়ায় তেরঙা হাতে নিজের ছবি পোস্ট করেন রোহিত। যিনি স্বাধীনতা দিবসের ছবিতে ট্র্য়াডিশনাল কুর্তা ও পাজামা পরেছিলেন। মুখে ছিল একগাল হাসি। ছবি পোস্ট ভারতীয় দলের অধিনায়ক লেখেন, ‘স্বাধীনতার ৭৫ বছর। স্বাধীনতা দিবসের আন্তরিক শুভেচ্ছা।’




COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে নেটিজেনদের একাংশ দাবি করতে থাকেন, ফোটোশপ করা ছবি পোস্ট করেছেন রোহিত। যে দণ্ডের উপর জাতীয় পতাকা ধরেছিলেন, সেটাও নাকি ফোটোশপ করে বসানো! এমনটাই দাবি করতে থাকেন নেটিজেনদের একাংশ। তেমনই একজন রোহিতের ছবির একটি অংশে দাগ করে দিয়ে লেখেন, 'আমি ভেবেছিলাম শুধু জাতীয় পতাকা এডিট করা হয়েছে। কিন্তু দণ্ডটাও এডিট করা হয়েছে।' সঙ্গে তিনি দাবি করেন, রোহিতের নিজের ছবিটাও পুরনো। ২০১৬ সালে তোলা হয়েছিল। সেটাই প্রতি বছর ব্যবহার করছেন। অপর একজন বলেন, 'রোহিতের কোটি-কোটি টাকা আছে। কিন্তু একটা জাতীয় পতাকা এবং দণ্ড কিনতে পারেন না।'



আরও পড়ুন: Sachin Tendulkar and Vinod Kambli : কোনও সঞ্চয় নেই, নামমাত্র পেনশনে কোনওরকমে দিন কাটছে সাড়া জাগানো ক্রিকেটারের!


আরও পড়ুন: ZIM vs IND : ধাওয়ানের জায়গায় কেন রাহুল! অধিনায়কত্ব বদল নিয়ে বিষোদ্গার প্রাক্তন মহারথীর



এমনিতে আপাতত এশিয়া কাপের প্রস্তুতি নিচ্ছেন রোহিতরা। আগামী ২৭ অগস্ট থেকে শুরু হতে চলেছে এশিয়া কাপ। আগামী ১১ সেপ্টেম্বর ফাইনাল হবে। ভারতের যাত্রা শুরু হচ্ছে ২৮ অগস্ট থেকে। প্রথম ম্যাচেই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে নামবেন রোহিত। 


এশিয়া কাপের পূর্ণাঙ্গ সূচি (Asia Cup 2022 Schedule)


শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান: ২৭ অগস্ট (শনিবার),গ্রুপ বি,দুবাই।
ভারত বনাম পাকিস্তান: ২৮ অগস্ট (রবিবার),গ্রুপ এ দুবাই।
বাংলাদেশ বনাম আফগানিস্তান: ৩০ অগস্ট (মঙ্গলবার),গ্রুপ বি,শারজা।
ভারত বনাম কোয়ালিফায়ার: ৩১ অগস্ট (বুধবার),গ্রুপ এ,দুবাই।
শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ: ১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার),গ্রুপ বি,দুবাই।
পাকিস্তান বনাম কোয়ালিফায়ার: ২ সেপ্টেম্বর (শুক্রবার),গ্রুপ এ,শারজা।
বি১ বনাম বি২: ৩ সেপ্টেম্বর (শনিবার),সুপার ৪,শারজা।
এ১ বনাম এ২: ৪ সেপ্টেম্বর (রবিবার),সুপার ৪,দুবাই।
এ১ বনাম বি১: ৬ সেপ্টেম্বর (মঙ্গলবার),সুপার ৪,দুবাই।
এ২ বনাম বি২: ৭ সেপ্টেম্বর (বুধবার),সুপার ৪,দুবাই।
এ১ বনাম বি২: ৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার),সুপার ৪,দুবাই।
বি১ বনাম এ২: ৯ সেপ্টেম্বর (শুক্রবার),সুপার ৪,দুবাই।
ফাইনাল: ১১ সেপ্টেম্বর (রবিবার) সুপার ৪-র প্রথম বনাম সুপার ৪-র দ্বিতীয়,দুবাই।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)