দ্য বেস্ট পুরস্কার এই নিয়ে চারবার জিতলেন রোনাল্ডো

দ্য বেস্ট পুরস্কারের দৌড়ে সেই মেসি বনাম রোনাল্ডো। এবং সেই দৌড়ে জিতলেন আবারও রোনাল্ডো। সোমবার রাতে জুরিখে বর্ষসেরা ফুটবলারের নাম ঘোষণা করেছে  ফিফা। দুই মহাতারকাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে তৈরি ছিলেন ফরাসি স্ট্রাইকার অ্যান্টনিও গ্রেইজম্যান। কিন্তু জিতলেন সেই রোনাল্ডোই। কয়েকদিন আগেই মেসিকে ছাপিয়ে ব্যালন ডি অর জিতেছেন সিআরসেভেনে। দ্য বেস্ট পুরস্কারও জিতলেন রোনাল্ডোই।

Updated By: Jan 10, 2017, 08:40 AM IST
দ্য বেস্ট পুরস্কার এই নিয়ে চারবার জিতলেন রোনাল্ডো

ওয়েব ডেস্ক: দ্য বেস্ট পুরস্কারের দৌড়ে সেই মেসি বনাম রোনাল্ডো। এবং সেই দৌড়ে জিতলেন আবারও রোনাল্ডো। সোমবার রাতে জুরিখে বর্ষসেরা ফুটবলারের নাম ঘোষণা করেছে  ফিফা। দুই মহাতারকাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে তৈরি ছিলেন ফরাসি স্ট্রাইকার অ্যান্টনিও গ্রেইজম্যান। কিন্তু জিতলেন সেই রোনাল্ডোই। কয়েকদিন আগেই মেসিকে ছাপিয়ে ব্যালন ডি অর জিতেছেন সিআরসেভেনে। দ্য বেস্ট পুরস্কারও জিতলেন রোনাল্ডোই।

আরও পড়ুন এবার বাবা হলেন হয়তো আপনার প্রিয় ক্রিকেটার

চলতি মরসুমে রিয়ালের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ আর ক্লাব বিশ্বকাপ জিতেছেন। দেশের জার্সিতে জিতেছেন ইউরো কাপ। তাই ফুটবল বিশ্ব মনে করছে ফিফার বর্ষসেরা ফুটবলার হিসেবে মেসিকে টেক্কা দিয়ে ঠিক বিচারেই জিতেছেন সিআরসেভেন। সব দেশের কোচ,অধিনায়ক আর সাংবাদিকদের ভোটে নির্ধারিত হয়েছে দ্য বেস্ট ফুটবলার।

আরও পড়ুন  পাকিস্তানের বোলার মহম্মদ ইরফানের মা প্রয়াত