গ্রিসে রোনাল্ডো, ছুটিতে আর্জেন্টাইন তারকাও

মাদ্রিদে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন অ্যাগুয়েরো। 

Updated By: Jul 7, 2018, 01:32 PM IST
গ্রিসে রোনাল্ডো, ছুটিতে আর্জেন্টাইন তারকাও

নিজস্ব প্রতিনিধি : বিশ্বকাপ থেকে ফিরেই গ্রিসের কাস্তা নাভারিনো রিসর্টে বান্ধবী ও মেয়ের সঙ্গে ছুটি কাটাতে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রিয়াল মাদ্রিদ ছেড়ে রোনাল্ডো জুভেন্তাসের পথে যাচ্ছেন। ফুটবল বিশ্ব কার্যত এই খবর নিয়ে জল্পনায় ব্যস্ত। তবে রোনাল্ডো নিজমুখে এখনও এইউ নিয়ে কিছু বলেননি। তিনি আপাতত বান্ধবী জর্জিনার সঙ্গে ছুটির মুডে। গ্রিসের সংবাদমাধ্যম জানিয়েছে, ব্যক্তিগত বিমানে রোনাল্ডো গ্রিসে পৌঁছেছেন। তার পর নাভারিনো রিসর্টে গিয়েছেন হেলিকপ্টারে করে। সেখানে পৌঁছনোমাত্র তিনি বান্ধবী ও ছেলেকে নিয়ে চলে গিয়েছেন বিচে। দিনের অনেকটা সময় রোনাল্ডো টেনিস খেলছেন বলেও খবর। 

আরও পড়ুন-  ব্রাজিলের বিদায়, বিশ্বকাপ শেষ বিগ বি'র !

অন্যদিকে, আর্জেন্টিনার তারকাদের বিশ্বকাপ কাটল দুঃস্বপ্নের মতো। লিওনেল মেসি, ডি মারিয়া, মার্কোস রোজোরা হয়তো রাশিয়ার বেশিদিন স্মৃতি মনে রাখতে চাইবেন না। শেষ ষোলোর লড়াইয়ে ফ্রান্সের কাছে হারের পর আর্জেন্টাইন তারকারা দেশে ফিরেছেন বেশ কিছুদিন হল। ক্লাবের মরশুম শুরু হওয়ার আগে হাতে সময় থাকতে থাকতে রোজো, মারিয়ারা পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গেলেন।

আরও পড়ুন-  ‘নেইমার অভিনেতা নন, বিশ্বের সেরা ফুটবলার হওয়ার ক্ষমতা ওর আছে’

মেক্সিকোয় ঘোরার ফাঁকে দুই মেয়ের সঙ্গে ছবি পোস্ট করলেন রোজো। এদিকে, স্পেনের মাদ্রিদে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন অ্যাগুয়েরো। পরিবার ও বন্ধুদের সঙ্গে ছবি পোস্ট করলেন আর্জেন্টাইন তারকা। ফ্রান্সের বিরুদ্ধে অনবদ্য গোল করা ডি মারিয়াও বন্ধুদের সঙ্গে ছুটি কাটানোর ছবি দিলেন ইনস্টাগ্রামে। 

.