নিজস্ব প্রতিবেদন: বিতর্ক থামিয়ে অবশেষে মুখ খুললেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মা মারিয়া দোলারেস অ্যাভেরা। শেষ চ্যাম্পিয়নস লিগ ফাইনাল জয়ের পর শোনা গিয়েছিল, রোনাল্ডোর মা মারিয়া নাকি চেয়েছিলেন তাঁর ছেলে পুরনো ক্লাবে ফিরুক। এমনও শোনা যায়, রিয়েল ছেড়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড-এ ফিরে না যাওয়ায় নাকি অখুশি হয়েছিলেন তিনি। এই বিতর্ক আরও বড় আকার ধারণ করার আগেই তাই তা অঙ্কুরে বিনাশ করলেন মারিয়া দোলারেস অ্যাভেরা।   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  শূন্য দিয়ে শুরু করল তেন্ডুলকর


রোনাল্ডোর জুভেন্তাস যাত্রা নিয়ে মারিয়ার বক্তব্য, “ছেলের সিদ্ধান্তে আমি খুশি। যারা বলছে আমি চেয়েছিলাম ক্রিশ্চিয়ানো ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরুক, তারা মিথ্যে বলছে। এটা সত্যি নয়।”


মারিয়ার মতে, এটা তাঁর ছেলের জন্য একটা নতুন চ্যালেঞ্জ। বিশ্বের অন্যতম ধনী ক্লাব রিয়েল মাদ্রিদে খেলা উপভোগ করলেও এখানে আরও রোমাঞ্চ এবং নতুন জীবন পাবে ছেলে, এমনই মত রত্নগর্ভার। ইতালির ক্লাব জুভেন্তাস-কে যে আরও উজ্জ্বল ভবিষ্যত্ উপহার দেবেন সিআর সেভেন, সে বিষয়েও আশাবাদী মারিয়া। 


আরও পড়ুন-  বিসিসিআইয়ের খাতায় এখনও অধিনায়ক ধোনিই


৩৩ বছর বয়সে এসে ফুটবল কেরিয়ার নিয়ে যে সিদ্ধান্ত পর্তুগিজ তারকা নিয়েছেন, তাতে সবমসয়ই পাশে আছেন তাঁর মা। এবং ছেলের সিদ্ধান্তে মা হিসাবে যে তিনি গর্বিত সেকথাও জানাতে ভোলেননি মারিয়া দোলারেস অ্যাভেরা।