উড়ন্ত চুম্বন থেকে নিজেকে বাঁচালেন সাংবাদিক

সোশ্যাল মিডিয়ায় লাতিন দেশের সাংবাদিকের পরাক্রমের এই ভিডিও ছড়িয়ে পড়তেই তাঁর সাহসের প্রশংসার বন্যা বইয়ে দেন নেটিজেনরা।

Updated By: Jun 26, 2018, 07:03 PM IST
উড়ন্ত চুম্বন থেকে নিজেকে বাঁচালেন সাংবাদিক

নিজস্ব প্রতিবেদন: রাশিয়ায় বিশ্বকাপ কভার করতে গিয়ে যৌন হেনস্থার শিকার সাংবাদিক! কলম্বিয়ান সাংবাদিক জুলিয়েটের ঘটনায় হতভম্ব হয়েছিল গোটা বিশ্ব। সপ্তাহ খানেক কাটতে না কাটতেই ফের একই ধরনের ঘটনার সম্মুখীন হলেন ব্রাজিলের সাংবাদিক হুলিয়া।

আরও পড়ুন- লাইভেই সাংবাদিকের বক্ষে হাত! জোর করে চুম্বন! তারপর...

সেনেগাল বনাম জাপান ম্যাচের আগে ইয়াক্যাটরিনবার্গে লাইভ কভারেজ করছিলেন হুলিয়া। খেলার খবরের চ্যানেল টিভি গ্লোব-এর বুম হাতে সবে লাইভ শুরুই হয়েছিল, হঠাত্ তাঁর দিকে ধেয়ে এল এক অপরিচিতের ওষ্ঠ। অতি সতর্ক হুলিয়া কোনও মতে সেই উড়ন্ত চুম্বন থেকে নিজেকে বাঁচাতে সক্ষম হন।

আরও পড়ুন- রাশিয়া বিশ্বকাপে ভাইরাল এই ইরানি ফ্যানের আইডি কার্ড!

এরপরই ওই ব্যক্তির উপর গর্জে ওঠেন ব্রাজিলিয়ান সাংবাদিক। চিত্কার করে হুলিয়া বলতে থাকেন, “এমনটা করবেন না। এমনটা করবেন না”।

এরপরই অভিযুক্তকে সাবধান করে দিয়ে তিনি বলেন, “কখনও এমনটা করবেন না। আমি  এই আচরণ কখনই বরদাস্ত করব না। এটা কোনও সভ্যতা নয়, এটা ঠিক নয়। কোনও মহিলার সঙ্গেই কখনও এনম আচরণ করবেন না। সম্মান দিন”।

সোশ্যাল মিডিয়ায় লাতিন দেশের সাংবাদিকের পরাক্রমের এই ভিডিও ছড়িয়ে পড়তেই তাঁর সাহসের প্রশংসার বন্যা বইয়ে দেন নেটিজেনরা। দেখুন সেই ভিডিও-      

.