আবার একটা গ্রাম দত্তক নিচ্ছেন সচিন তেন্ডুলকর

তিনি সচিন তেন্ডুলকর। তাঁর কীর্তি কী একটাতেই থামে! সেটা খেলার মাঠেই হোক অথবা খেলার মাঠের বাইরে। তিনি যে সবকিছুতেই নিজের নামে রেকর্ড গড়ে রাখার মাস্টার ব্লাস্টার। তাই এবার সাংসদ আদর্শ গ্রাম যোজনায় আরও একটি গ্রাম দত্তক নিতে চলেছেন তিনি। রাজ্যসভার সাংসদ সচিন তেন্ডুলকর এর আগে অন্ধ্রপ্রদেশের পুত্তমরাজু কান্ডরিগা গ্রাম দত্তক নিয়েছিলেন তিনি। তবে, এবার অবশ্য নিজের রাজ্য মহারাষ্ট্রের ওসমানাবাদের দোঞ্জা গ্রামটি দত্তক নিতে চলেছেন তিনি।

Updated By: Feb 14, 2017, 03:21 PM IST
আবার একটা গ্রাম দত্তক নিচ্ছেন সচিন তেন্ডুলকর

ওয়েব ডেস্ক: তিনি সচিন তেন্ডুলকর। তাঁর কীর্তি কী একটাতেই থামে! সেটা খেলার মাঠেই হোক অথবা খেলার মাঠের বাইরে। তিনি যে সবকিছুতেই নিজের নামে রেকর্ড গড়ে রাখার মাস্টার ব্লাস্টার। তাই এবার সাংসদ আদর্শ গ্রাম যোজনায় আরও একটি গ্রাম দত্তক নিতে চলেছেন তিনি। রাজ্যসভার সাংসদ সচিন তেন্ডুলকর এর আগে অন্ধ্রপ্রদেশের পুত্তমরাজু কান্ডরিগা গ্রাম দত্তক নিয়েছিলেন তিনি। তবে, এবার অবশ্য নিজের রাজ্য মহারাষ্ট্রের ওসমানাবাদের দোঞ্জা গ্রামটি দত্তক নিতে চলেছেন তিনি।

আরও পড়ুন দেখে নিন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুই টেস্টের ভারতীয় দল

নতুন গ্রাম দোঞ্জার উন্নয়নের জন্য সচিন তাঁর সাংসদ তহবিল থেকে ইতিমধ্যে ৪ কোটি টাকা পাশ করেছেন। এই টাকায় গ্রামের নতুন স্কুলের ভবন তৈরি হবে। হবে ছোট ছোট পাণীয় জলের প্রকল্পও। এছাড়াও একটি প্রেস বিবৃতিতে বলা হয়েছে যে, এই টাকায় নতুন রাস্তা তৈরি হবে গ্রামে। আর নিকাশি ব্যবস্থা ভালো করে সাজানোর জন্য তৈরি হবে নর্দমাও। এই খবর শোনার পর দোঞ্জার গ্রামবাসীদেরও মধ্যেও উচ্ছ্বাস।

আরও পড়ুন  ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজে স্লেজিং কি হবে?