ফেসবুক, ট্যুইটারের পর এবার লিঙ্কডইনেও শচিন!

ফেসবুক, ট্যুইটারের পর এবার আরও বেশি নেট দুনিয়ার কাছাকাছি চলে এলেন শচিন তেন্ডুলকর। এবার তিনি পেশাদারী নেটওয়ার্কিং সাইট লিঙ্কডইন-এ যোগ দিলেন। ট্যুইট করে নিজেই একথা জানালেন তিনি। ক্রিকেটার হিসেবে তিনিই প্রথম এই নেটওয়ার্কিং সাইটে যোগ দিলেন। এর আগে গোটা বিশ্বে ৫০০ জন প্রভাবশালী ব্যক্তি এই লিঙ্কডইনে রয়েছেন। ভারতের হয়ে এই লিস্টে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কংগ্রেস সাংসদ শশী থারুর, অভিনেন্ত্রী প্রিয়াঙ্কা চোপড়াও।

Updated By: Mar 2, 2017, 08:43 PM IST
ফেসবুক, ট্যুইটারের পর এবার লিঙ্কডইনেও শচিন!

ওয়েব ডেস্ক : ফেসবুক, ট্যুইটারের পর এবার আরও বেশি নেট দুনিয়ার কাছাকাছি চলে এলেন শচিন তেন্ডুলকর। এবার তিনি পেশাদারী নেটওয়ার্কিং সাইট লিঙ্কডইন-এ যোগ দিলেন। ট্যুইট করে নিজেই একথা জানালেন তিনি। ক্রিকেটার হিসেবে তিনিই প্রথম এই নেটওয়ার্কিং সাইটে যোগ দিলেন। এর আগে গোটা বিশ্বে ৫০০ জন প্রভাবশালী ব্যক্তি এই লিঙ্কডইনে রয়েছেন। ভারতের হয়ে এই লিস্টে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কংগ্রেস সাংসদ শশী থারুর, অভিনেন্ত্রী প্রিয়াঙ্কা চোপড়াও।

আরও পড়়ুন- বিভিন্ন পদে ২ লাখ ৮০ হাজার কর্মী নিয়োগ করবে কেন্দ্রীয় সরকার!

ক্রিকেট জীবন থেকে ব্যবসা, প্রতিটি বিষকেই তুলে ধরেছেন তিনি। শুধু তাই নয়, খেলার দুনিয়া থেকে সরে আসার পর নিজের নতুন জীবনের অভিজ্ঞতাও লিঙ্কডইন-এ শেয়ার করেছেন লিটল মাস্টার।