সাদা দাড়ি, কালো ভ্রু! বিনোদ কাম্বলির নতুন লুকস নিয়ে মশকরা সচিনের

 সচিনকে প্রিয় বন্ধু বলে ডাকতে কাম্বলি কখনও দ্বিধা বোধ করেন না।

Updated By: Apr 26, 2019, 03:16 PM IST
সাদা দাড়ি, কালো ভ্রু! বিনোদ কাম্বলির নতুন লুকস নিয়ে মশকরা সচিনের

নিজস্ব প্রতিবেদন : মাথায় চুল কমেছে অনেকদিন আগে থেকেই। যেটুকু অবশিষ্ট রয়েছে তাতেও তিনি হরেক রকম লুকস করতে ছাড়েন না! আর দাড়ি নিয়ে তাঁর একের পর এক স্টাইল তো বেশ জনপ্রিয়। বিনোদ কাম্বলি মানেই একেকবার একেকরকম লুকস। নিজেকে বেশিদিন একইরকম দেখতে তাঁর ভাল লাগে না। তাই বদলাতে থাকেন স্টাইল। বদলে যায় চেহারা। কখনও সাদা দাড়ি। কখনও আবার গোলাপী। লুকস বদলাতে বিনোদ কাম্বলির জবাব নেই।

আরও পড়ুন-  আলাউদ্দিন খিলজির সঙ্গে দেখা হল শিখর ধাওয়ানের, একসঙ্গে জমিয়ে নাচলেন

সচিন তেন্ডুলকর ও বিনোদ কাম্বলির বন্ধুত্ব ভারতীয় ক্রিকেটে নতুন কিছু নয়। সচিনকে প্রিয় বন্ধু বলে ডাকতে কাম্বলি কখনও দ্বিধা বোধ করেন না। প্রকাশ্যে হোক বা আড়ালে, সচিনকে তিনি প্রিয় বন্ধুর মর্যাদা দেন গর্ব করে। এর আগেও বহুবার সচিনের সঙ্গে তাঁর বন্ধুত্বের উদাহরণ দিয়েছেন কাম্বলি। খেলোয়াড়ি জীবনে হোক বা ব্যক্তিগত পরিসরে, সচিন তেন্ডুলকরের জন্য তাঁর মনে আলাদা একটা জায়গা রয়েছে। আর বন্ধুর প্রতি ভালবাসা, আনুগত্য প্রকাশে আরও একবার এগিয়ে এলেন কাম্বলি। এবার প্রিয় বন্ধুর জন্য গাইলেন গান। বিখ্যাত সে গান। তেরে য্যায়সা ইয়ার কাহা...কাহা অ্যায়সা ইায়ারানা! কাম্বলির গান ও বন্ধুপ্রীতি দারুণ পছন্দ হল সচিনের। কিন্তু তাঁর নতুন লুকস পছন্দ হল কি?

আরও পড়ুন-  ১০০ বাঁশির মালিক এখন ধোনি, 'থালা'র জন্য স্ত্রী সাক্ষীর আবেগঘন পোস্ট

কাম্বলির গান শুনে আপ্লুত হলেন সচিন। কিন্তু একটা ব্যাপারে অবাক হলেন। সচিন লিখলেন, শুভেচ্ছার জন্য ধন্যবাদ। গানটা দারুণ। তবে একটা ব্যাপার ভেবে অবাক হচ্ছি। তোমার দাড়ি সাদা। কিন্তু ভ্রু কী করে কালো! প্রসঙ্গত, সচিনের জন্মদিনে কাম্বলির এমন টুইট নেটদুনিয়ায় মজা ছড়িয়েছে। বিশেষ করে সচিনের এমন রিপ্লাই নেটিজেনদের ভীষণ পছন্দ হয়েছে। তাঁরা সচিনের রসিকতার প্রশংসাও করেছেন।

.