মুরলীধরনের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড!

মুথাইয়া মুরলীধরনের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড! প্রাক্তন এই স্পিনারের বিরুদ্ধে অভিযোগ তিনি অস্ট্রেলিয়া দলের অনুশীলন মাঠ ব্যবহার করা নিয়ে তাঁর প্রাক্তন সহকর্মী শ্রীলঙ্কা দলের বর্তমান ম্যানেজার চারিথ সেনানায়েককে অপমান করেছেন। তিন টেস্টের সিরিজের প্রথম ম্যাচের আগে অস্ট্রেলিয়া দলের অনুশীলন ম্যাচের পিচ নিয়ে শ্রীলঙ্কার ম্যানেজার চারিথকে মুরলিধরন অপমান করেছেন বলে অভিযোগ করেছেন শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট থিলাঙ্গা সুমাথিপালা।

Updated By: Jul 26, 2016, 11:11 AM IST
 মুরলীধরনের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড!

ওয়েব ডেস্ক: মুথাইয়া মুরলীধরনের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড! প্রাক্তন এই স্পিনারের বিরুদ্ধে অভিযোগ তিনি অস্ট্রেলিয়া দলের অনুশীলন মাঠ ব্যবহার করা নিয়ে তাঁর প্রাক্তন সহকর্মী শ্রীলঙ্কা দলের বর্তমান ম্যানেজার চারিথ সেনানায়েককে অপমান করেছেন। তিন টেস্টের সিরিজের প্রথম ম্যাচের আগে অস্ট্রেলিয়া দলের অনুশীলন ম্যাচের পিচ নিয়ে শ্রীলঙ্কার ম্যানেজার চারিথকে মুরলিধরন অপমান করেছেন বলে অভিযোগ করেছেন শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট থিলাঙ্গা সুমাথিপালা।

আরও পড়ুন পরিস্থিতির চাপে এবার কুস্তির রিংয়ে নেমে পড়লেন নরেন্দ্র মোদী!
 
সুমাথিপালা সাংবাদিকদের বলেন, 'মুরলির আচরণ অগ্রহণযোগ্য এবং বিষয়টি আমরা অস্ট্রেলিয়ান টিম ম্যানেজমেন্টের নজরে এনেছি। এমনটা হওয়ার কথা ছিল না। আমরা খুবই হতাশ।' সুমাথিপালা আরও বলেন, 'দুই দলের জন্যই মাঠ ব্যবহারের সীমাবদ্ধতা থাকলেও মুরলি শনিবার পাল্লেকেলে স্টেডিয়ামের গ্রাউন্ডলম্যানদের শাসিয়েছেন। এরপর তিনি ম্যানেজার (সেনানায়েকে) সঙ্গে তর্কাতর্কি করেছেন এবং তাঁকে অপমান করেছেন।' অস্ট্রেলিয়া দলের কাছ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি। বোঝাই যাচ্ছে, অস্ট্রেলিয়া দলের চলতি সফরে বোলিং পরামর্শদাতা হওয়ার দায়িত্ব গ্রহণ করাটা ভাল চোখে নেয়নি শ্রীলঙ্কার ক্রিকেটপ্রেমীরা। কারণ, এক সময় অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী জন হাওয়ার্ড ৪৪ বছর বয়সী এই স্পিনারকে 'চাকার' বলেছিলেন।

আরও পড়ুন  রোনাল্ডো ফুটবল ছেড়ে এ কোথায় গেলেন! অবশ্য মানিয়েও নিলেন দিব্যি!

.