Sourav Ganguly Biopic: সৌরভের বায়োপিক পরিচালনায় রজনীকন্যা ঐশ্বর্য?

 ঐশ্বর্য (Aishwarya Rajnikanth) এই মুহূর্তে কলকাতায় আছেন। সোমবার রাতে সৌরভের (Sourav Ganguly) বাড়িতে রজনীকন্যা ঐশ্বর্যর ডিনার উস্কে দিয়েছে জল্পনা।

Updated By: May 25, 2022, 04:02 PM IST
Sourav Ganguly Biopic: সৌরভের বায়োপিক পরিচালনায় রজনীকন্যা ঐশ্বর্য?

নিজস্ব প্রতিবেদন : বড় খবর! সিনেপ্রেমী থেকে ক্রীড়াপ্রেমী, বাঙালি থেকে ভারতবাসী, আট থেকে আশির জন্য দারুণ খবর! সৌরভের বায়োপিক (Sourav Ganguly Biopic) নাকি পরিচালনা করতে পারেন সুপারস্টার রজনীকান্ত কন্যা ঐশ্বর্য (Aishwarya Rajnikanth)! বিভিন্ন মহল মারফত কানাঘুষোয় শোনা যাচ্ছে এমনই খবর। ছড়িয়েছে জোর জল্পনা। তবে এই ব্যাপারে এখনও সৌরভ বা ঐশ্বর্য কেউ-ই সরকারিভাবে মুখ খোলেননি। দেননি কোনও বিবৃতিও। 

প্রসঙ্গত, চলতি বছর মার্চেই তাঁর বায়োপিক (Sourav Ganguly Biopic) তৈরির খবরে চূড়ান্ত শিলমোহর দেন BCCI সভাপতি সৌরভ গাঙ্গুলি নিজে। তিনি জানান যে, তাঁর উপর একটি বায়োপিকের প্রযোজনা করবে লাভ ফিল্মস। পরিচালক লাভ রঞ্জন এই লাভ ফিল্মসের কর্ণধার। এরপরই সোমবার রাতে সৌরভের (Sourav Ganguly) বাড়িতে রজনীকন্যা ঐশ্বর্যর  ডিনার এই বায়োপিক তৈরির খবরে নয়া মাত্রা  যোগ করেছে।

দুই ছেলেকে নিয়ে ঐশ্বর্য (Aishwarya Rajnikanth) এই মুহূর্তে কলকাতায় আছেন। মঙ্গলবার ইডেন গার্ডেনে IPL-এর প্রথম কোয়ালিফায়ার ম্যাচের আগে রাতে, সোমবার, সৌরভের বেহালার বাড়িতে ডিনারে যোগ দেন রজনীকন্যা। আর তারপর থেকেই শুরু হয়ে গিয়েছে জোর জল্পনা। তবে কি সৌরভের বায়োপিক পরিচালনায় ঐশ্বর্য? রজনীকন্যার হাত ধরেই রুপোলি পর্দায় উঠে আসবে মহারাজের গল্প? 

২০১০-এ পরিচালনায় হাতেখড়ি হয় ঐশ্বর্যর। রজনীকন্যার নির্দেশনায় প্রথম ছবি '3'। যেখানে মুখ্য ভূমিকায় ছিলেন ধনুষ। এই ছবির-ই গান 'কোলাভেরি' ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এখন সরকারিভাবে খবর, ইডেনে কোয়ালিফায়ার ও এলিমিনেটর ম্যাচ দেখতেই সপুত্র কলকাতায় এসেছেন রজনীকন্যা। কিন্তু, বলাই বাহুল্য যে তার আগে সৌরভের বাড়িতে ঐশ্বর্যর ডিনারে অন্য 'গল্প' আছে বলে মনে করছে সিনে দুনিয়া থেকে ক্রীড়া মহল।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.