Luis Enrique | Spain | FIFA World Cup 2022: ম্যাচের আগের রাতে চুটিয়ে সেক্স করুক ফুটবলাররা! স্প্যানিশ কোচের মহাটোটকা

Luis Enrique: ম্যাচের আগের রাতে ফুটবলাররা মনের সুখে সেক্স করুক। কোনও আপত্তি নেই স্প্যানিশ কোচ লুইস এনরিকের। সাফ এই কথা জানিয়ে দিলেন তিনি।

Updated By: Nov 26, 2022, 05:14 PM IST
 Luis Enrique | Spain | FIFA World Cup 2022: ম্যাচের আগের রাতে চুটিয়ে সেক্স করুক ফুটবলাররা! স্প্যানিশ কোচের মহাটোটকা
সাফ কথা এনরিকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কোস্টারিকাকে সাত গোলের মালা পরিয়ে স্পেন (Spain vs Costa Rica) শুরু করেছে এবারের বিশ্বকাপ (FIFA World Cup 2022) অভিযান। আগামী সোমবার চারবারের বিশ্বচ্যাম্পিয়ন জার্মানির (Spain vs Germany) বিরুদ্ধে নামবে লুইস এনরিকের (Luis Enrique) স্পেন। জার্মানির বিরুদ্ধে নামার আগে বড় কথা বলে দিলেন বার্সেলোনার প্রাক্তন কোচ। ফুটবল দুনিয়ায় একটি বিষয় বারবার আলোচনায় এসেছে। কোনও বড় প্রতিযোগিতা চলাকালীন ফুটবলারদের সেক্স থেকে বিরত থাকা উচিত। স্পেনের ম্যানেজার এনরিকে এক অনলাইন স্ট্রিমিং সেশনে এসে সাফ বলেছেন যে, ফুটবলাররা ম্যাচের আগে রাতে চুটিয়ে সেক্স করুক। এতে তাঁরা চাঙ্গাই থাকবেন।

আরও পড়ুন: Neymar, FIFA World Cup 2022: কামব্যাকের স্বপ্ন নিয়ে নেইমারের বার্তা, 'বারবার ব্রাজিলিয়ান হয়ে জন্মাতে চাই'

এনরিকে বলেন, 'ম্য়াচের আগের রাতে খেলোয়াড়দের সেক্স করা নিয়ে, আমার কোনও সমস্যা নেই। তবে আমি একটা সীমারেখা টেনে দিয়েছি। কোনও রকম অর্গি (চার-পাঁচ জনের সঙ্গে উদ্দাম যৌনতায় মাতা)। সেক্স ব্যান করে দেওয়া আমার কাছে অত্যন্ত হাস্যকর। সেক্স অত্যন্ত স্বাভাবিক ব্যাপার। তবে ম্যাচের আগের রাতে অর্গি একেবারেই আদর্শ যৌনযাপন নয়। কিন্তু আমি যখন ক্লাবের কোচ ছিলাম, তখন খেলোয়াড়রা ম্যাচের আগে রাতে নিজেদের বাড়িতেই থাকত। এই নিয়ে আমি বিন্দুমাত্র ভাবিনি কখনও। তারা সেক্স করার প্রয়োজন মনে করেছে তাই করেছে। তবে নিজেদের পার্টনারের সঙ্গেই করতে বলেছি। একাধিক পার্টনার নয়। যখন আমি খেলতাম, তখন আমিও ম্যাচের আগে বাড়িতে স্ত্রীর সঙ্গে যা করার করেছি। কোথাও কোনও সমস্যা নেই। ' কোস্টারিকার বিরুদ্ধে স্পেনের পাসিং ফুটবল মোহিত করেছে এই খেলার ফ্যানদের। এনরিকে কোথাও এই মন্তব্য করে বুঝিয়ে দিলেন যে, তিনি তাঁর ফুটবলারদের যৌনতায় দিয়েছেন স্বাধীনতা। তাঁরা উন্মুক্ত মনেই খেলতে পারছেন ফুটবল।

স্পেনের ২৬ সদস্যের দল:

গোলকিপার: উনাই সিমন (অ্যাথলেটিক বিলবাও), রবার্ট স্যাঞ্চেজ (ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন) ও ডেভিড রায়া (ব্রেন্টফোর্ড)

ডিফেন্ডার: সিজার অ্যাজপিলিকুয়েতা (চেলসি), ড্যানি কার্ভাহাল (রিয়াল মাদ্রিদ), এরিক গার্সিয়া (বার্সেলোনা), হুগো গুইলামন (ভ্যালেন্সিয়া), পাউ তোরেস (ভিয়ারিয়াল), এমেরিক লাপোর্তে (ম্যাঞ্চেস্টার সিটি), জর্ডি আলবা (বার্সেলোনা) ও হোসে গায়া (ভ্যালেন্সিয়া)

মিডফিল্ডার: সের্জিও বুসকেতস (বার্সেলোনা), রড্রি (ম্য়ান সিটি), গাভি (বার্সেলোনা), কার্লোস সোলের (পিএসজি), মার্কোস লরেন্তে (অ্যাটলেটিকো মাদ্রিদ), পেড্রি (বার্সেলোনা) ও কোকে রিসারেকশন (অ্যাটলেটিকো মাদ্রিদ)
 
ফরোয়ার্ড: ফেরান তোরেস (বার্সেলোনা), নিকো উইলিয়ামস (অ্যাথলেটিক বিলবাও), ইয়েরেমি পিনো (ভিয়ারিয়াল), অ্যালভারো মোরাতা (অ্যাটলেটিকো মাদ্রিদ), মার্কো অ্যাসেসিও (রিয়াল মাদ্রিদ), পাবলো সারাবিয়া (পিএসজি) ড্যানি ওলমো (আরবি লেইপজিগ) ও আনসু ফাতি (বার্সেলোনা)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)