ধোনি জমানার অবলুপ্তির ফল পেতে শুরু করলেন সুরেশ রায়না!

ধোনি জমানার অবলুপ্তির ফল কী এবার হাতে হাতে পেতে শুরু করলেন তার ঘনিষ্ঠরা? অন্তত সুরেশ রায়নার হাল দেখলে সেটাই মনে হচ্ছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় টেস্ট দলে জায়গা পাননি রায়না। তার উপর বিসিসিআই-এর নয়া গ্রেডেশনেও জায়গা পাননি উত্তরপ্রদেশের এই ক্রিকেটার। জায়গা পাননি দেওধর ট্রফির কোনও দলেই। এতে সংশয় আরও বেড়েছে। দুহাজার চোদ্দ-পনেরোতে রায়না বোর্ডের গ্রেডেশনে এ গ্রেডে ছিলেন।

Updated By: Mar 24, 2017, 08:40 AM IST
ধোনি জমানার অবলুপ্তির ফল পেতে শুরু করলেন সুরেশ রায়না!

ওয়েব ডেস্ক: ধোনি জমানার অবলুপ্তির ফল কী এবার হাতে হাতে পেতে শুরু করলেন তার ঘনিষ্ঠরা? অন্তত সুরেশ রায়নার হাল দেখলে সেটাই মনে হচ্ছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় টেস্ট দলে জায়গা পাননি রায়না। তার উপর বিসিসিআই-এর নয়া গ্রেডেশনেও জায়গা পাননি উত্তরপ্রদেশের এই ক্রিকেটার। জায়গা পাননি দেওধর ট্রফির কোনও দলেই। এতে সংশয় আরও বেড়েছে। দুহাজার চোদ্দ-পনেরোতে রায়না বোর্ডের গ্রেডেশনে এ গ্রেডে ছিলেন।

আরও পড়ুন কোহলির ফিটনেস নিয়ে ধোঁয়াশা, ধরমশালায় কামব্যাক হচ্ছে না সামির

তারপর বি গ্রেডে নেমে গিয়েছিলেন। এবার একেবারেই বাদ পড়ে গেলেন। সদ্য সমাপ্ত বিজয় হাজারে ট্রফিতে রায়না উত্তরপ্রদেশের অধিনায়ক নির্বাচিত হলেও খেলেননি তিনি। রায়নার এই সিদ্ধান্তে ধোঁয়াশাও তৈরি হয়েছিল ভারতীয় ক্রিকেটমহলে। ভারতের এই অলরাউন্ডারের পরিণতিতে হতাশ প্রাক্তন তারকারাও।

আরও পড়ুন  অস্ট্রেলিয়া সিরিজে দুরন্ত পারফরম্যান্স, বোর্ডের গ্রেডেশনে একধাপ উঠে এল ঋদ্ধিমান