খেলতে খেলতে নিজের চুল নিজেই কেটে ফেললেন গ্র্যান্ডস্লাম জয়ী টেনিস খেলোয়াড়!

সত্যিই খেলোয়াড়রা খেলার সময় এমন অনেককিছু করেন, যেগুলো চিরকাল মানুষের মনে গেঁথে যায়। এই বিষয়ে বেশ এগিয়ে থাকবেন লন টেনিস খেলোয়াড়রা। কেউ কোর্টে চেয়ার আম্পায়ারের সঙ্গে তর্ক করেন। কেউ হতাশ হয়ে হাতের ব্যাট ছুঁড়ে ফেলে দেন। কিন্তু এবার যেটা হল, সেটা আগে কখনও হয়েছে বলে তো কেউ মনে করতে পারছে না।

Updated By: Oct 25, 2016, 12:57 PM IST
খেলতে খেলতে নিজের চুল নিজেই কেটে ফেললেন গ্র্যান্ডস্লাম জয়ী টেনিস খেলোয়াড়!

ওয়েব ডেস্ক: সত্যিই খেলোয়াড়রা খেলার সময় এমন অনেককিছু করেন, যেগুলো চিরকাল মানুষের মনে গেঁথে যায়। এই বিষয়ে বেশ এগিয়ে থাকবেন লন টেনিস খেলোয়াড়রা। কেউ কোর্টে চেয়ার আম্পায়ারের সঙ্গে তর্ক করেন। কেউ হতাশ হয়ে হাতের ব্যাট ছুঁড়ে ফেলে দেন। কিন্তু এবার যেটা হল, সেটা আগে কখনও হয়েছে বলে তো কেউ মনে করতে পারছে না।

আরও পড়ুন মল্লিকা শেরওয়াত কত আগে করে দেখিয়েছেন, আর ধোনিদের মুখ থেকে লোকে আজ সচেতন হচ্ছে!

সিঙ্গাপুরে ডব্লুটিএ-র ফাইনাল হচ্ছিল। মুখোমুখি লড়াই সেটলানা কুজনেতসোভা এবং আগ্নিয়েস্কা রাডওয়ান্স্কার। ম্যাচের প্রথম সেটে ৭-৫ এ জিতেছিলেন কুজনেতসোভা। আর দ্বিতীয় সেটে জেতেন রাডওয়ানাস্কা। এই অবস্থায় তৃতীয় সেটে নামার আগে কোর্টের পাশে নিজের চেয়ারে গিয়ে বসেন কুজনেতসোভা। ব্যাগ থেকে বের করেন তাঁর কাঁচি। আর কেটে ফেলেন নিজের চুল! আর দিব্যি কাটা চুল ফেলে দেন! পরে অবশ্য কষ্টও পান মনে মনে। তাই তাঁর চোখ থেকে জলও গড়িয়ে পড়ে। অবশ্য এরপরে দিব্যি আবার ম্যাচে ফেরেন তিনি। এবং শেষ পর্যন্ত ম্যাচটাও জিতে নেন কুজনেতসোভা! এবার ভিডিওটাই দেখে নিন।

 

আরও পড়ুন  এবার ওয়াটসনের কুকর্মের কথা বললেন মিচেল জনসন!