ক্যাপ্টেন কোহলির সমালোচনায় পূজারার বাবা

যুবরাজের জন্য অধিনায়ক ধোনিকে তীব্র ভাষায় আক্রমণ করেছিলেন তার বাবা যোগরাজ সিং। এবার সেই পথে হাটলেন চেতেশ্বর পূজারার বাবা অরবিন্দ পূজারা । ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দু দিনের প্রস্তুতি ম্যাচে চেতেশ্বর পূজারা ব্যাট করতে নামেন। কিন্তু ৩৪ রান করার পর তাকে তুলে নিয়ে অন্য একজনকে ব্যাট করতে নামান অধিনায়ক বিরাট কোহলি। এতেই চটেছেন পূজারার বাবা অরবিন্দ পূজারা।

Updated By: Jul 12, 2016, 07:10 PM IST
ক্যাপ্টেন কোহলির সমালোচনায় পূজারার বাবা

ওয়েব ডেস্ক: যুবরাজের জন্য অধিনায়ক ধোনিকে তীব্র ভাষায় আক্রমণ করেছিলেন তার বাবা যোগরাজ সিং। এবার সেই পথে হাটলেন চেতেশ্বর পূজারার বাবা অরবিন্দ পূজারা । ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দু দিনের প্রস্তুতি ম্যাচে চেতেশ্বর পূজারা ব্যাট করতে নামেন। কিন্তু ৩৪ রান করার পর তাকে তুলে নিয়ে অন্য একজনকে ব্যাট করতে নামান অধিনায়ক বিরাট কোহলি। এতেই চটেছেন পূজারার বাবা অরবিন্দ পূজারা।

আরও পড়ুন-সাক্ষীর আগেও যে নারী ধোনির মন চুরি করেছিলেন

কোহলির সমালোচনা করে অরবিন্দ পূজারা দাবি করেন তিনি কোহলির যুক্তি বুঝতে পারেননি। তাঁর মতে এটা কখনই ক্রিকেটের স্পিরিটের পরিপন্থী। জানিয়েছেন তিনি ছেলেকে কোচিং করানোর সময় ব্যাটিং টেকনিক শেখান কিন্তু  কিভাবে অপসৃত হতে হয় তা শেখান না। বাবার এই ভূমিকায় কিছুটা অস্বস্তিতে  চেতেশ্বর পূজারা। যদিও এই সমালোচনাকে গুরুত্ব দিতে নারাজ কোহলি। সফরের মাঝে এ ধরনের অভিযোগে কিছুটা অস্বস্তিতে ভারতীয় শিবির।

প্রসঙ্গত, একবার ধোনির বিরুদ্ধে বলতে গিয়ে যুবরাজ বাবা যোগরাজ সিং বলেছিলেন, 'সব খুইয়ে একদিন ভিক্ষা করতে হবে ধোনিকে'। যোগরাজ রীতিমত অভিশাপ দেওয়ার সুরে বললেন, এমন একটা দিন আসতে চলেছে যে দিন ধোনির কাছে একটা পয়সাও থাকবে না।  কোনও জায়গা থেকে কোনও সাহায্যই পাবেন না তিনি। ভিক্ষা করে কাটাতে হবে ভারতের সর্বকালের অন্যতম সফল ক্রিকেট অধিনায়ককে।  

আরও পড়ুন- ধোনিকে নিয়ে কী বলেছিলেন যুবরাজের বাবা

.