close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সচিনের গায়ে কাদা ছুঁড়লেন দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডি

এমন বেফাঁস মন্তব্য করার পর শ্রী রেড্ডি সচিন-ভক্তদের হাত থেকে রেহাই পাননি।

Updated: Sep 13, 2018, 02:36 PM IST
সচিনের গায়ে কাদা ছুঁড়লেন দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডি

নিজস্ব প্রতিনিধি :  যেভাবেই হোক, তিনি প্রচারে থাকতে ভালবাসেন। সেটা যে কোনও উপায়েই হোক না কেন। সে জন্য বেশিরভাগ ক্ষেত্রেই তিনি কোনও না কোনও ভুলভাল কাণ্ড ঘটানোর জন্যই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে থাকেন। দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডি অভিনয়ের জন্য কম, পর্দার বাইরে কাণ্ড ঘটানোর জন্য বিখ্যাত বেশি। সেই শ্রী রেড্ডি নিজের ফর্ম ধরে রেখেছেন। এবার তাঁর টার্গেট সচিন তেণ্ডুলকর। 

আরও পড়ুন-  বেঁফাস মন্তব্য, বিতর্ক শুরু হতেই ক্ষমা প্রার্থনা টুটু বসুর

ফেসবুক পোস্টে শ্রী রেড্ডি লিখলেন, সচিন তেণ্ডুলকর একজন রোম্যান্টিক মানুষ। যখনই তিনি হায়দরাবাদে আসেন, চার্মিং গার্ল (পরোক্ষভাবে তিনি ইঙ্গিত করতে চেয়েছেন অভিনেত্রী চার্মিং কউরকে) তাঁর সঙ্গে রোম্যান্স করতে লেগে পড়ে। হাই প্রোফাইল চামুণ্ডেশ্বর এক্ষেত্রে মধ্যস্থতাকারী হিসাবে কাজ করেন। গ্রেটেস্ট মানুষরা ভাল খেলে, মানে রোম্যান্সের ক্ষেত্রেও। স্বাভাবিকভাবেই দেশের ক্রিকেট আইকন-এর ব্যাপারে এমন বেফাঁস মন্তব্য করার পর শ্রী রেড্ডি সচিন-ভক্তদের হাত থেকে রেহাই পাননি। চারপাশ থেকে তাঁর জন্য ধেয়ে আসছে টিটকিরি ও সমালোচনা।

আরও পড়ুন-  ক্রিকেট-পাগল! ম্যাচ টিকিটের আদলে বিয়ের কার্ড বানালেন চেন্নাই-ফ্যান

ক্রিকেটসর্বস্ব এই দেশে সচিন তেণ্ডুলকর মানে আলাদা একটা আবেগ। তা ছাড়া মাস্টার ব্লাস্টারের নামের পাশে কখনও কোনও বিতর্ক জায়গা পায়নি। সেখানে সচিনের ব্যাপারে এমন মন্তব্য করে শ্রী রেড্ডি সস্তার প্রচার পেতে চাইছেন বলে মন্তব্য করেন অনেকে। এর আগেও একাধিকবার এমন বেফাঁস মন্তব্য করে শিরোনামে থেকেছেন দক্ষিণী সিনেমা জগতের এই অভিনত্রী। পরিচালক সুরেশ বাবুর ছেলে অভিরাম ডাগ্গুবাটির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন তিনি। তা ছাড়াও দক্ষিণের একাধিক পরিচালক ও অভিনেতার বিরুদ্ধেও একধিকবার একই অভিযোগ করেন শ্রী রেড্ডি।