ভাইজাগ টেস্টের তৃতীয় দিনে বেশ সুবিধাজনক জায়গায় ভারত

ভাইজাগ টেস্টের তৃতীয় দিনের শেষে বেশ ভালো জায়গায় রয়েছে ভারতীয় দল। ভারতের প্রথম ইনিংসে করা ৪৫৫ রানের জবাবে ব্যাট করতে নেমে ইংরেজদের প্রথম ইনিংস শেষ হয়ে যায় মাত্র ২৫৫ রানে। অর্থাত্‍, পুরো ২০০ রানের লিড পায় বিরাট কোহলির দল। এরপর দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে তৃতীয় দিনের শেষে ভারতের রান ৩ উইকেটে ৯৮।

Updated By: Nov 19, 2016, 05:22 PM IST
ভাইজাগ টেস্টের তৃতীয় দিনে বেশ সুবিধাজনক জায়গায় ভারত

ওয়েব ডেস্ক: ভাইজাগ টেস্টের তৃতীয় দিনের শেষে বেশ ভালো জায়গায় রয়েছে ভারতীয় দল। ভারতের প্রথম ইনিংসে করা ৪৫৫ রানের জবাবে ব্যাট করতে নেমে ইংরেজদের প্রথম ইনিংস শেষ হয়ে যায় মাত্র ২৫৫ রানে। অর্থাত্‍, পুরো ২০০ রানের লিড পায় বিরাট কোহলির দল। এরপর দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে তৃতীয় দিনের শেষে ভারতের রান ৩ উইকেটে ৯৮।

আরও পড়ুন ২০১৬-তে সবথেকে বেশি রান করা ১০ ব্যাটসম্যানের তালিকা

আগের দিনের অপরাজিত ব্যাটসম্যান বেন স্টোকস আজ আউট হন ৭০ রান করে। আর বেয়ারস্টো করেছেন ৫৩ রান। ৩২ রান করে অপরাজিত থাকেন আদিল রশিদ। স্টুয়ার্ট ব্রড করেন ১৩ রান। ভারতের হয়ে বল হাতে ফের ভেল্কি দেখান রবিচন্দ্রন অশ্বিন। তিনি একাই নিয়েছেন পাঁচ উইকেট। এছাড়া একটি করে উইকেট পেয়েছেন শামি, উমেশ যাদব, রবীন্দ্র জাদেজা এবং জয়ন্ত যাদব। এরপর দ্বিতীয় ইনিংসে মাত্র ৪০ রানের মধ্যেই তিন উইকেট পড়ে গিয়েছিল ভারতের। মুরলী বিজয় আউট হন ৩ রান করে। আর লোকেশ রাহুলের অবদান ১০ রান। প্রথম ইনিংসে সেঞ্চুরি করা চেতেশ্বর পূজারা আউট হয়ে যান মাত্র ১ রান করে। ইংরেজ বোলারদের মধ্যে দুটো উইকেট পেয়েছেন ব্রড এবং একটি উইকেট পেয়েছেন অ্যান্ডারসন। আপাতত ভারত এগিয়ে রয়েছে ২৯৮ রানে। হাতে রয়েছে ৭ টি উইকেট।

আরও পড়ুন  রিকি পন্টিংকে সরিয়ে নতুন কোচ নিয়োগ করল মুম্বই ইন্ডিয়ান্স

.