সুনীল-বিরাটের টুইট 'গোল্ডেন টুইট'!

২০১৮ সালের সবচেয়ে পছন্দের টুইট নাকি এটাই। অন্তত পরিসংখ্যান তেমনই বলছে। 

Sukhendu Sarkar | Updated: Dec 6, 2018, 08:30 AM IST
সুনীল-বিরাটের টুইট 'গোল্ডেন টুইট'!

নিজস্ব প্রতিবেদন : সময়টা জুন মাস, মুম্বইয়ে ইন্টার কন্টিনেন্টাল কাপে খেলছে ভারতীয় ফুটবল দল। মুম্বইয়ের ফুটবল এরিনায় কেনিয়ার বিরুদ্ধে শততম ম্যাচ খেলতে নামার আগে ভারতীয় ফুটবলপ্রেমীদের কাছে এক আর্তি জানান সুনীল ছেত্রী। ভারতীয় ফুটবলের পোস্টার বয় সুনীল টুইটারে এক ভিডিও বার্তায় সকলকে মাঠে এসে খেলা দেখার জন্য অনুরোধ করেন।

সুনীল ছেত্রীর করা সেই টুইটটি বছরে সবচেয়ে বেশিবার রিটুইট হয়েছে। তথ্য বলছে, সুনীল ছেত্রীর টুইটটি ৬০ হাজার বারের বেশি রিটুইট হয়েছে তাই টুইটার ইন্ডিয়া সুনীল ছেত্রীর করা টুইটটিকে 'গোল্ডেন টুইট' আখ্যা দিয়েছে।

শুধুমাত্র সুনীল ছেত্রীর টুইট নয়, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির একটি টুইটকেও 'গোল্ডেন টুইট' বলছে টুইটার ইন্ডিয়া। করবা চৌথের দিন রাতে চাঁদের আলোর নিচে দাঁড়িয়ে কাছের মানুষ অনুষ্কার সঙ্গে ছবি তুলেছিলেন বিরাট কোহলি। এবং ছবিটি পোস্ট করে বিরাট লেখেন, অনুষ্কাই তাঁর জীবন ও তাঁর জগত্। বিরাটের এই টুইটটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে যায়। দু লাখেরও বেশি লাইক এবং চোদ্দ হাজারের বেশি রিটুইট হয়েছে পোস্টটি। ২০১৮ সালের সবচেয়ে পছন্দের টুইট নাকি এটাই। অন্তত পরিসংখ্যান তেমনই বলছে।