জাহির-সাগরিকার রিসেপশনে তাল ঠুকলেন বিরাট, নাচলেন অনুষ্কার সঙ্গে, দেখুন ভিডিও

‘চক দে গার্ল’ সাগরিকা ঘাটগের সঙ্গে সবে সবে গাঁটছড়া বেঁধেছেন জাহির খান। সোমবার ছিল জাহির-সাগরিকার ওয়েডিং রিসেপশন। আর ওই অনুষ্ঠানে নীল রঙের গলাবন্ধ কুর্তায় জাহির এবং আইভরি লেহেঙ্গায় ঝলসে উঠছিলেন সাগরিকা, সেই সময় সেখানে হাজির হন বিরাট কোহলি। অনুষ্কা শর্মার হাত ধরে জাহির-সাগরিকার রিসেপশনে হাজির হন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক।

Updated By: Nov 28, 2017, 07:09 PM IST
জাহির-সাগরিকার রিসেপশনে তাল ঠুকলেন বিরাট, নাচলেন অনুষ্কার সঙ্গে, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ‘চক দে গার্ল’ সাগরিকা ঘাটগের সঙ্গে সবে সবে গাঁটছড়া বেঁধেছেন জাহির খান। সোমবার ছিল জাহির-সাগরিকার ওয়েডিং রিসেপশন। আর ওই অনুষ্ঠানে নীল রঙের গলাবন্ধ কুর্তায় জাহির এবং আইভরি লেহেঙ্গায় ঝলসে উঠছিলেন সাগরিকা, সেই সময় সেখানে হাজির হন বিরাট কোহলি। অনুষ্কা শর্মার হাত ধরে জাহির-সাগরিকার রিসেপশনে হাজির হন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক।

জাহির-সাগরিকার বিয়েতে হাজির হয়ে সেখানে নব দম্পতির সঙ্গে পাল্লা দিয়ে কোমর দোলান বিরাট-অনুষ্কা। আর বিরাটের সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। যেখানে দেখা যায়, মুম্বইয়ের তাজ প্যালেসে মিউজিকের সঙ্গে পা দোলাচ্ছেন বিরাট-অনুষ্কা। সঙ্গে রয়েছেন সাগরিকাও।

দেখুন সেই ভিডিও..

 

জাহির খান এবং সাগরিকা ঘাটগের রিসেপশনে সোমবার যেন তারার মেলা বসে। তাজের ওই অনুষ্ঠানে সস্ত্রীক হাজির হন শচিন তেন্ডুলকর, সুরেশ রায়না, যুবরাজ সিং-হেজেল কিচ, সানিয়া মির্জা সহ অন্যরা। কিন্তু, ওই অনুষ্ঠানে যেন সবার মধ্যমণি হয়ে ওঠেন বিরাট-অনুষ্কা।