চিপস খাওয়া নিয়ে নীরবতা ভাঙলেন বিরাট

বিজ্ঞাপনের চিত্রনাট্যেই কেউ বলেছেন, একজন খেলোয়াড় কীভাবে চিপস খেতে পারেন? বিরাটকে দেখে বাচ্চারাও এবার চিপস খেতে শুরু করবে। কেউ আবার বিরাটকে ফিটনেসের দিকে নজর দেওয়ার পরামর্শ দিচ্ছেন।

Updated By: May 21, 2018, 04:13 PM IST
চিপস খাওয়া নিয়ে নীরবতা ভাঙলেন বিরাট

নিজস্ব প্রতিবেদন : ফিটনেস নিয়ে সবচেয়ে সচেতন ভারত অধিনায়ক বিরাট কোহলি। নিয়ম মেনে ডায়েট চার্ট, ফিটনেস রুটিনের বাইরে না কি বেরোতে চাননা বিরাট। কিন্তু সেই বিরাটকে চিপসের এক বিজ্ঞাপনে চিপস খেতে দেখে রীতিমত বিতর্ক ছড়িয়েছে। যে বিরাটকে দেখে সকলে ফিটনেসের শিক্ষা নেন সেই বিরাটের এহেন চিপস খাওয়া দেখে তাজ্জব ভক্তরা!

বিজ্ঞাপনের চিত্রনাট্যেই কেউ বলেছেন, একজন খেলোয়াড় কীভাবে চিপস খেতে পারেন? বিরাটকে দেখে বাচ্চারাও এবার চিপস খেতে শুরু করবে। কেউ আবার বিরাটকে ফিটনেসের দিকে নজর দেওয়ার পরামর্শ দিচ্ছেন। বিজ্ঞাপনের শেষে অবশ্য বিরাট সকলকে আশ্বস্ত করে বলেছেন, "তিনি যে চিপস খাচ্ছেন, সেটা শরীরের ক্ষতি করবে না। ফিটনেসের দিকে নজর রেখেই এই চিপস তৈরি করা হয়েছে।"

আরও পড়ুন- এখনই দাড়ি কাটছেন না বিরাট!

কিন্তু সে কথা আর কে শোনে। বিরাটের এই 'বিধিবদ্ধ সতর্কীকরণ' সুলভ আশ্বাসে না ভুলে অনেকেই সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলতে শুরু করেছেন। তাই এক প্রকার বাধ্য হয়েই বিরাট নিজেই টুইটারে লিখেছেন, "চিপস খেতে আমি ভালবাসি। কিন্তু যাঁরা আমার ফিটনেস নিয়ে উদ্বিগ্ন, তাঁদের বলছি...আমি ফিটনেসের সঙ্গে কখনও আপোষ করি না।"

সেলেব হওয়ার কি জ্বালা দেখছেন তো! শেষে কিনা চিপস খেয়েও ভক্তদের কাছে ফিটনেসের পরামর্শ নিতে হচ্ছে স্বয়ং বিরাটকেও। আসলে বিরাটের চেয়ে তাঁর ফ্যানরা বোধ হয় তাঁর স্বাস্থ্য নিয়ে অনেক বেশি চিন্তিত।    

.