ইন্টারভিউয়ের পর শাস্ত্রীকে টপকে গেলেন আর এক কোচ পদপ্রার্থী

গতকালই ভারতীয় দলের কোচের জন্য পাঁচজনের ইন্টারভিউ নিলেন সৌরভ, সচিন এবং লক্ষ্ণণ। যদিও শেষ পর্যন্ত কোচ কে হবেন, সেটা ঝুলিয়েই রাখা হল। ভারতীয় দলের ক্যাপ্টেন বিরাট কোহলি এবং দলের ক্রিকেটারদের সঙ্গে কথা বলেই সিদ্ধান্ত নিতে চান তাঁরা। তবে, এতদিন যেমন পরবর্তী কোচ হওয়ার দৌড়ে বাকিদের থেকে অনেকটাই এগিয়ে ছিলেন রবি শাস্ত্রী, গতকালকের পর থেকে কিন্তু বিষয়টা মোটেই তেমন নেই।

Updated By: Jul 11, 2017, 01:36 PM IST
ইন্টারভিউয়ের পর শাস্ত্রীকে টপকে গেলেন আর এক কোচ পদপ্রার্থী

ওয়েব ডেস্ক: গতকালই ভারতীয় দলের কোচের জন্য পাঁচজনের ইন্টারভিউ নিলেন সৌরভ, সচিন এবং লক্ষ্ণণ। যদিও শেষ পর্যন্ত কোচ কে হবেন, সেটা ঝুলিয়েই রাখা হল। ভারতীয় দলের ক্যাপ্টেন বিরাট কোহলি এবং দলের ক্রিকেটারদের সঙ্গে কথা বলেই সিদ্ধান্ত নিতে চান তাঁরা। তবে, এতদিন যেমন পরবর্তী কোচ হওয়ার দৌড়ে বাকিদের থেকে অনেকটাই এগিয়ে ছিলেন রবি শাস্ত্রী, গতকালকের পর থেকে কিন্তু বিষয়টা মোটেই তেমন নেই।

আরও পড়ুন বর্তমান ভারত অধিনায়কের সঙ্গে প্রাক্তন ভারত অধিনায়কের ঠান্ডা লড়াই

সূত্রের খবর, বীরেন্দ্র সেহবাগের সঙ্গে কথা বলে একটু বেশিই সন্তুষ্ট হয়েছেন ভারতীয় ক্রিকেটের থ্রি মাস্কেটিয়ার্স। সেহবাগ ২০১৯ এর বিশ্বকাপের জন্য স্পষ্ট রূপরেখা তৈরি করে নিজের পরিকল্পনার কথা বলেছেন। রবি শাস্ত্রী এবং টম মুডির সঙ্গে কথা বলেও সৌরভরা বেশ সন্তুষ্টই হয়েছেন। কিন্তু বীরু তাঁদের বুঝিয়েছেন যে, তিনি জানেন ক্রিকেট খেলায় একজন ক্যাপ্টেন সবসময় আগে থাকবেন। আর পিছন থেকে তাঁকে সাহায্য করবেন কোচ। এই বিষয়ে নিজের স্পষ্ট মত দিয়ে সৌরভদের মন জয় করেছেন তিনি। পাশাপাশি, আগামী বিশ্বকাপের জন্য দুর্দান্ত রূপরেখাও সৌরভদের 'ভিজুয়ালাইজ' করাতে পেরেছেন। এখন দেখার যে, বিরাটদের সঙ্গে কথা বলার পর শেষ পর্যন্ত ভারতীয় দলের কোচের পদে কে বসেন।

আরও পড়ুন  ফের একবার নোভাক জোকোভিচের সঙ্গে নাম জড়াল দীপিকা পাডুকনের