বিরাটের বিয়ে বিদেশে!

শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের সিরিজে বিরাটকে ছুটি দিয়েছে বোর্ড। এমনকি এও শোনা যাচ্ছে, টি-টোয়েন্টি সিরিজেও হয়তো ছুটি দেওয়া হতে পারে ভারত অধিনায়ককে। বিরাটের ছুটি মঞ্জুর হতেই ফের গুঞ্জন শুরু হয়েছে তাঁর বিয়ে নিয়ে।

Updated By: Nov 29, 2017, 01:16 PM IST
বিরাটের বিয়ে বিদেশে!

নিজস্ব প্রতিবেদন: বড় কোনও 'অঘটন' না-ঘটলে ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই বিয়ে করছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তবে দেশে নয়, শোনা যাচ্ছে ডেস্টিনেশন ওয়েডিং সারতে বিদেশে যাচ্ছেন বিরাট-অনুষ্কা। বিয়ে সেরে নববধূকে নিয়ে দেশে ফিরবেন 'চিকু'। সম্প্রতি একটি বাংলা দৈনিকে বিরুষ্কা জুটির বিয়ে নিয়ে এমনই দাবি করা হয়েছে। যদিও নিজেদের বিয়ে নিয়ে এখনও আনুষ্ঠানিক কোনও ঘোষণা করেননি ক্রিকেট সেনসেশন বিরাট এবং বলি ডিভা অনুষ্কা। এমনকি দেরাদুনে 'বাগদান অনুষ্ঠান'-এর কথাও অস্বীকার করা হয়েছে অনুষ্কা শর্মার পক্ষ থেকে।  

আরও পড়ুন- ব্র্যাডম্যান, গাভাসকার, সচিন, সৌরভ থেকে পন্টিং- কারও রেকর্ড আস্ত থাকল না

বাংলা দৈনিকের প্রতিবেদন অনুযায়ী, সম্ভবত ১২ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। সংবাদমাধ্যম এবং পাপারাৎজির উৎপাত এড়াতেই না কি দেশ ছেড়ে বিয়ের জন্য বিদেশ পাড়ি দিচ্ছে বিরুষ্কা জুটি। ইতালি বা ফ্রান্সে রাজকীয় আড়ম্বরে বিয়ে হবে বিরাট-অনুষ্কার, এমনই দাবি ওই প্রতিবেদনের। 

আরও পড়ুন- দ্রুততম 'ট্রিপল সেঞ্চুরি' অশ্বিনের

উল্লেখ্য, 'বিশ্রামের জন্য' ডিসেম্বরে বোর্ডের কাছে ছুটি চেয়েছিলেন বিরাট। তখন সংবাদমাধ্যমে রব উঠেছিল বিয়ের জন্যই বিসিসিআইয়ের কাছে ছুটি চেয়েছেন ভারত অধিনায়ক। যদিও ইডেন এবং নাগপুর টেস্টের আগে বিশ্রাম ইস্যুতেই বোর্ডকে একহাত নিয়েছেন বিরাট। এরপরই শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের সিরিজে বিরাটকে ছুটি দিয়েছে বোর্ড। এমনকি এও শোনা যাচ্ছে, টি-টোয়েন্টি সিরিজেও হয়তো ছুটি দেওয়া হতে পারে ভারত অধিনায়ককে। বিরাটের ছুটি মঞ্জুর হতেই ফের গুঞ্জন শুরু হয়েছে তাঁর বিয়ে নিয়ে। 

আরও পড়ুন- বিরাটকে বিশ্রাম দিল বিসিসিআই, ওয়ানডে সিরিজে অধিনায়ক রোহিত শর্মা