রোহিতের পরিবর্তে শিখরের সঙ্গে ওপেন করবেন কে? জানিয়ে দিলেন কোহলি

আজ থেকেই ত্রিনিদাদের পোর্ট অফ স্পেনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের ক্রিকেট ম্যাচের সিরিজ শুরু হচ্ছে ভারতের। কিন্তু এই সফরে বিশ্রাম দেওয়া হয়েছে ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মাকে। তাহলে তাঁর জায়গায় ওপেন কে করবেন? এই প্রশ্নটাই স্বাভাবিকভাবে ঘোরাফেরা করছিল ক্রিকেটপ্রেমীদের মাথায়। তার জবাবও অবশ্য দিয়ে দিলেন বিরাট কোহলি। তিনি জানিয়ে দিয়েছেন শিখর ধাওয়ানের সঙ্গে সবকটি ম্যাচেই ওপেন করতে নামবেন অজিঙ্কা রাহানে।

Updated By: Jun 23, 2017, 12:55 PM IST
রোহিতের পরিবর্তে শিখরের সঙ্গে ওপেন করবেন কে? জানিয়ে দিলেন কোহলি

ওয়েব ডেস্ক: আজ থেকেই ত্রিনিদাদের পোর্ট অফ স্পেনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের ক্রিকেট ম্যাচের সিরিজ শুরু হচ্ছে ভারতের। কিন্তু এই সফরে বিশ্রাম দেওয়া হয়েছে ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মাকে। তাহলে তাঁর জায়গায় ওপেন কে করবেন? এই প্রশ্নটাই স্বাভাবিকভাবে ঘোরাফেরা করছিল ক্রিকেটপ্রেমীদের মাথায়। তার জবাবও অবশ্য দিয়ে দিলেন বিরাট কোহলি। তিনি জানিয়ে দিয়েছেন শিখর ধাওয়ানের সঙ্গে সবকটি ম্যাচেই ওপেন করতে নামবেন অজিঙ্কা রাহানে।

আরও পড়ুন একই দিনে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন দুই কিউয়ি ক্রিকেটার

বিরাট কোহলিকে জিজ্ঞাসা করা হয়েছিল, রোহিত শর্মার অনুপস্থিতিতে ভারতীয় দলের হয়ে ওপেন করতে নামবেন কে? কোহলি তখন বলেন, 'রাহানে। অজিঙ্কা মিডল অর্ডারে ব্যাট করতে নেমে দলকে ভালই নির্ভরতা দেয়। সেখানে ওকে ওপেন করতে পাঠালে, ও সম্ভাবত, দলের জন্য আরও বেশি অবদান রাখতে পারবে।' এখন দেখার শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করতে নেমে এই সিরিজে অজিঙ্কা রাহানে কতটা নির্ভরতা দিতে পারেন দলকে।

আরও পড়ুন  দশ থেকে বেড়ে টেস্ট খেলিয়ে দেশের সংখ্যা দাঁড়াল বারো

.