১০ দিনের পুলিস হেফাজত, ভাঙড়ে এবার পঞ্চায়েত ভোট আরাবুলহীন

"আমি নির্দোষ। আমি কোনও দোষ করিনি। সেইসময় আমি ঘটনাস্থলে ছিলাম না।"

Updated By: May 12, 2018, 04:46 PM IST
১০ দিনের পুলিস হেফাজত, ভাঙড়ে এবার পঞ্চায়েত ভোট আরাবুলহীন

নিজস্ব প্রতিবেদন : ভাঙড়ে নির্দল সমর্থক খুনের ঘটনায় মূল অভিযুক্ত আরাবুল ইসলামকে ১০ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিল বারুইপুর আদালত। এদিন আদালতে আরাবুলের ১৪ দিনের পুলিস হেফাজতের জন্য আর্জি জানায় বারুইপুর জেলা পুলিস। বিচারক ২২ মে পর্যন্ত ১০ দিনের পুলিস হেফাজত মঞ্জুর করেন। অর্থাত্, ভোটগ্রহণ থেকে ভোটগণনা, পুরো সময়টা জেলেই থাকতে হবে আরাবুলকে। ভাঙড়ে এবার পঞ্চায়েত ভোট হবে আরাবুলহীন।

শুক্রবার ফের উত্তপ্ত হয়ে ওঠে ভাঙড়। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় নির্দল সমর্থক হাফিজুল মোল্লার। এই ঘটনায় অভিযোগের আঙুল ওঠে আরাবুল ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে। শুক্রবার রাতেই আরাবুলকে গ্রেফতার করে বারুইপুর পুলিস।

আরও পড়ুন, আরাবুলের বাড়ির পিছনে বোমার আড়ত! জি ২৪ ঘণ্টার এক্সক্লুসিভ রিপোর্ট

যদিও, এদিন স্বাস্থ্যপরীক্ষার জন্য যাওয়ার সময় পুলিস ভ্যান থেকে নিজেকে 'নির্দোষ' বলে দাবি করেন আরাবুল ইসলাম। বলেন, "আমি নির্দোষ। আমি কোনও দোষ করিনি। সেইসময় আমি ঘটনাস্থলে ছিলাম না।" একইসঙ্গে এই ঘটনার সঠিক তদন্ত করে, আসল দোষীদের খুঁজে বের করে শাস্তি দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আর্জি জানান তিনি।

আরও পড়ুন, ঘটনাস্থলে ছিলাম না, আমি নির্দোষ : আরাবুল ইসলাম

বারুইপুর আদালতে আরাবুল ইসলামের বিরুদ্ধে হিংসা ছড়ানো, খুন, খুনের চেষ্টা, ষড়যন্ত্রে লিপ্ত থাকা ও অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।