Balurghat: রাত নামলেই বাড়িতে বসত মধুচক্রের আসর! আটক মহিলা-সহ ৬

ওই বাড়িটিতে চড়াও হয়ে ভাঙচুর স্থানীয়দের।

Updated By: Dec 4, 2021, 07:16 PM IST
Balurghat:  রাত নামলেই বাড়িতে বসত মধুচক্রের আসর! আটক মহিলা-সহ ৬

নিজস্ব প্রতিবেদন: রাত নামলেই মধুচক্রের আসর বসত বাড়িতে! ছুটত মদের ফোয়ারা। একাধিক অপরিচিত পুরুষ ও মহিলার আনাগোনা নজর এড়ায়নি স্থানীয় বাসিন্দাদের। বাড়ির মালিক অভিযোগ জানানো হয়েছিল একাধিকবার, কিন্তু লাভ হয়নি। শেষপর্যন্ত বাড়িতে চড়াও হলেন গ্রামবাসীরা। চলল ভাঙচুর। ৩ মহিলা-সহ ৬ জনকে আটক করল পুলিস। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে।

জানা গিয়েছে, গত বেশ কয়েকদিন ধরে বালুরঘাট ব্লকের ভাটপাড়া পঞ্চায়েতের ভুসিলা গ্রামে একটি বাড়িতে যাতায়াত বাড়ছিল অপরিচিত যুবক-যুবতীদের। এমনকী, বাদ যাচ্ছিলেন না মহিলারাও। কেন? স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, প্রতিদিন রাতের অন্ধকারে ওই বাড়িতে মধুচক্রের আসর বসত। ভোরে আলো ফুটলেই এলাকায় ছেড়ে চলে যেত সকলে। এদিন ভোরে যথারীতি স্কুটি ও বাইক চালিয়ে আসে বেশ কয়েকজন যুবক। সঙ্গে ২ মহিলাও ছিল। ওই বাড়িটিতে ঢুকতে দেখা যায় তাদের। আর তাতেই ধৈর্য্যের বাঁধ ভাঙে এলাকাবাসীর।

আরও পড়ুন: Rape: তুফানগঞ্জে কলেজ লাইব্রেরিতে দ্বিতীয় বর্ষের ছাত্রীকে 'ধর্ষণ' বহিরাগত যুবকের

তারপর? সকলে মিলে চড়াও হন ওই বাড়িতে। ভোরবেলা যারা এসেছিল, তাদের আটকে রাখা হয়। খবর দেওয়া হয় বালুরঘাট থানায়। ততক্ষণে অবশ্য বাড়িতে ভাঙচুর শুরু হয়ে গিয়েছে। শেষপর্যন্ত ২ মহিলা- ৬ জনকে আটক করে থানা নিয়ে যায় পুলিস। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন ডিএসপি (সদর) সোমনাথ ঝাঁ।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App