পণের টাকা মেলেনি, গৃহবধূকে শ্বাসরোধ করে খুন

সম্প্রতি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন রুশিয়া। অভিযোগ, শ্বশুরবাড়ির লোকেরা জোর করে তাঁর গর্ভপাত করায়। এরপর থেকে চরমে উঠে অশান্তি।

Updated By: Oct 28, 2018, 01:55 PM IST
পণের টাকা মেলেনি, গৃহবধূকে শ্বাসরোধ করে খুন

নিজস্ব প্রতিবেদন:  দাবি মতো মেলেনি পণের টাকা। তার জেরে এক  অন্তঃসত্ত্বাকে জোর করে গর্ভপাত করানোর পর খুনের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে।  ঘটনাটি  ঘটেছে উত্তর ২৪ পরগনার দত্তপুকুর থানা এলাকায়।

মাত্র  ৬ মাস আগে  কদম্বগাছির বাসিন্দা রুশিয়া খাতুনের  বিয়ে হয়েছিল।  বিয়ের সময়ে পাত্রপক্ষের  দাবি মতো অনেক কিছুই দেওয়া হয়েছিল। কিন্তু বিয়ের পর আরও টাকা দাবি করে শ্বশুরবাড়ির লোক। অভিযোগ, টাকা দিতে না পারায় রুশিয়ার ওপর অত্যাচার করত তারা।  স্বামী ও শ্বশুর বাড়ির লোকেরা তাঁকে মারধর করত বলেও অভিযোগ।

আরও পড়ুন: স্ত্রী এসেছিলেন দেখা করতে, তারপরই কোয়ার্টারে যে অবস্থায় পুলিসকর্তা দেখলেন প্রতিবেশীরা

সম্প্রতি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন রুশিয়া। অভিযোগ, শ্বশুরবাড়ির লোকেরা জোর করে তাঁর গর্ভপাত করায়। এরপর থেকে চরমে উঠে অশান্তি। শেষ কয়েকদিন তাঁকে খেতে দেওয়া হয়নি বলে অভিযোগ।  শনিবার রাতে  শ্বাসরোধ করে খুন করা হয় রুশিয়াকে। এরপর দেহ বারাসাত হাসপাতালে এনে টলিতে  ফেলে রেখে চম্পট দেয় তারা।

আরও পড়ুন: তিন ছেলের বিয়ে দিয়েছেন, ঘরে নাতি রয়েছে, তবুও স্ত্রীকে নিয়ে সন্দেহ করতেন স্বামী! পরিণতি

 রুশিয়ার পরিবার জানতে পেরে বারাসত হাসপাতালে যান । দত্তপুকুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

.