close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

দেবাঞ্জনকে খুন করার আগে প্রাক্তন বান্ধবীকে iPhone 11 Pro উপহার দিয়েছিল প্রিন্স

ঘটনার আগে তিনমাস পুনর্বাসন কেন্দ্রে থাকার পর বাড়ি ফেরে দেবাঞ্জন খুনের মূল অভিযুক্ত প্রিন্স সিং। এরপরই নতুন করে যোগাযোগ করে পুরনো বান্ধবীর সঙ্গে।

প্রিয়াঙ্কা দত্ত | Updated: Oct 22, 2019, 04:40 PM IST
দেবাঞ্জনকে খুন করার আগে প্রাক্তন বান্ধবীকে iPhone 11 Pro উপহার দিয়েছিল প্রিন্স

বিক্রম দাস: নিমতা খুনে ফের চাঞ্চল্যকর তথ্য উঠে এল পুলিসের হাতে। ঘটনার আগে তিনমাস পুনর্বাসন কেন্দ্রে থাকার পর বাড়ি ফেরে দেবাঞ্জন খুনের মূল অভিযুক্ত প্রিন্স সিং। এরপরই নতুন করে যোগাযোগ করে পুরনো বান্ধবীর সঙ্গে। বান্ধবীর সঙ্গেও ততদিনে বেশ ঘনিষ্ট দেবাঞ্জন। লঞ্চ হওয়া মাত্রই তাঁকে iPhone 11 Pro উপহার দেয় সে। এরপরই প্রায় দেড়মাস ধরে দেবাঞ্জনকে খুনের পরিকল্পনা চালাতে থাকে প্রিন্স।

পরিকল্পনা মাফিক বন্দুকও কিনে ফেলে সে। যদিও এখনও তদন্তে মিসিং লিঙ্ক রয়ে গিয়েছে। সেই কারণেই ক্রমাগত জেরা করা হচ্ছে প্রিন্স এবং বিশালকেও অভিযুক্তদের। আর জেরার মুখে এমনই বয়ান দিয়েছে প্রিন্স। জানা গিয়েছে বান্ধবীর সঙ্গে ছাড়াছাড়ির পরই প্রিন্সকে রিহ্যাবে পাঠানো হয়। আর বেরিয়ে আসার পরই দেবাঞ্জনের কথা জানতে পেরে পরিকল্পনা মাফিক এই কাণ্ড ঘটায় প্রিন্স।

আরও পড়ুন: গাড়ির বাইরে থেকেই গুলি করে খুন দেবাঞ্জনকে, ফরেন্সিক রিপোর্টে সামনে এল আরও চাঞ্চল্যকর তথ্য

তবে এই পরিকল্পনা বান্ধবী আদৌ জানত কিনা তা নিয়ে এখনও সংশয় রয়ে গিয়েছে। পুলিস সূত্রে খবর, জেরার সময় পুলিসের অনুমান ঘটনায় জড়িত বেশ কয়েকজনকে সম্ভবতা আড়াল করতে চাইছে প্রিন্স। সেই তালিকায় ওই বান্ধবীও রয়েছে কিনা তা জানার চেষ্টা চালানো হচ্ছে।