close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

প্ররোচনামূলক ভিডিও পোস্ট করে গ্রেফতার বিজেপি IT সেলের সেক্রেটারি

প্ররোচনামূলক ভিডিও পোস্ট করে গ্রেফতার বিজেপি IT সেলের সেক্রেটারি। আসানসোলের হিরাপুর থেকে ধৃত তরুণ সেনগুপ্ত। বিজেপির অভিযোগ, প্ল্যান করে ফাঁসানো হয়েছে বিজেপি নেতাকে। ঠিক পথে রাজনীতি করার পরামর্শ দিয়ে পাল্টা হুঁশিয়ারি দিয়েছেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলও। ধৃত বিজেপি নেতার ৮ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে সিউড়ি আদালত।

Updated: Jul 12, 2017, 09:11 PM IST
প্ররোচনামূলক ভিডিও পোস্ট করে গ্রেফতার বিজেপি IT সেলের সেক্রেটারি

ওয়েব ডেস্ক : প্ররোচনামূলক ভিডিও পোস্ট করে গ্রেফতার বিজেপি IT সেলের সেক্রেটারি। আসানসোলের হিরাপুর থেকে ধৃত তরুণ সেনগুপ্ত। বিজেপির অভিযোগ, প্ল্যান করে ফাঁসানো হয়েছে বিজেপি নেতাকে। ঠিক পথে রাজনীতি করার পরামর্শ দিয়ে পাল্টা হুঁশিয়ারি দিয়েছেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলও। ধৃত বিজেপি নেতার ৮ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে সিউড়ি আদালত।

পশ্চিম বর্ধমান জেলার বিজেপির IT সেলের আহ্বায়ক তরুণ সেনগুপ্ত। রামনবমীর সময় নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেনএই বিজেপি নেতা। পোস্টে দেখানো হয় বীরভূমের পুলিস সুপার নিখাজ পরভেজ এক বিজেপি কর্মীকে রামনবমী নিয়ে মিছিল করার জন্য  মারধর করছে। ভুয়ো এই ছবি ঘিরেই তৈরি হয় বিতর্ক। কারণ সেইসময় বীরভূমের পুলিস সুপারই ছিলেন না নিসাদ পরভেজ। ঘটনায় মামলা দায়ের করে সিউড়ি থানার পুলিস। ঘটনার তদন্তভার দেওয়া CID কে। সিআইডি তদন্ত করে জানতে পারে পুরো ছবি সাজানো।

ভুয়ো ছবি ফেসবুকে পোস্ট করার অপরাধে গতকাল রাতে আসানসোলের হিরাপুরের রাধানগর থেকে বিজেপি নেতা তরুণ সেনগুপ্তকে গ্রেফতার করে পুলিস। আসানসোলের বিজেপি সভাপতি তাপস রায়ের দাবি, এই সবই প্রতিহিংসার রাজনীতি। এই ঘটনায় বীরভূমের জেলা সভাপতি অনুব্রতও কড়া তোপ দেগেছে বিজেপির বিরুদ্ধে।

আরও পড়ুন, হাওয়ালা তদন্তে আয়কর কর্তার সল্টলেকের বাড়ি থেকে উদ্ধার কোটি কোটি টাকা