দার্জিলিঙে আবাসিক স্কুলে উদ্ধার ছাত্রের ঝুলন্ত দেহ

দেহ দার্জিলিং হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। যদিও সেখানে বিস্তারিত ময়নাতদন্তের ব্যবস্থা নেই বলে জানিয়ে দেওয়া হয়। এর পর দেহ নিয়ে যাওয়া হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সেখানে রবিবার দুপুরে দেহের ময়নাতদন্ত হওয়ার কথা। 

Updated By: Jul 22, 2018, 09:29 AM IST
দার্জিলিঙে আবাসিক স্কুলে উদ্ধার ছাত্রের ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন: দার্জিলিঙের আবাসিক স্কুলের হস্টেল থেকে উদ্ধার হল ছাত্রের দেহ। মৃত ছাত্র ষষ্ঠ শ্রেণির পড়ুয়া বলে জানা গিয়েছে। ঘটনায় খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিস। দেহ উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। চিকিত্সকদের বিশেষ দল গঠন করে ময়নাতদন্তের দাবি তুলেছে পরিবার। এখনো পর্যন্ত মেলেনি কোনও সুইসাইড নোট।

শনিবার রাতে হস্টেলের ঘর থেকে উদ্ধার হয় ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রের ঝুলন্ত দেহ। খবর দেওয়া হয় পরিবারকে। পরিবারের তরফে ঘটনায় খুনের অভিযোগ দায়ের করা হয়। মৃতের পরিজনদের দাবি, ষষ্ঠ শ্রেণির ওই ছাত্র আত্মঘাতী হতে পারে না। দেহ দার্জিলিং হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। যদিও সেখানে বিস্তারিত ময়নাতদন্তের ব্যবস্থা নেই বলে জানিয়ে দেওয়া হয়। এর পর দেহ নিয়ে যাওয়া হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সেখানে রবিবার দুপুরে দেহের ময়নাতদন্ত হওয়ার কথা। 

ঘটনায় মুখে কুলুপ এঁটেছে গুড স্টার্ট অ্যাকাডেমি নামে ওই স্কুলের কর্তৃপক্ষ। খুন বা আত্মহত্যা, কোনও ব্যাপারেই মন্তব্য করতে নারাজ তাঁরা। স্কুল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, তদন্ত চলছে। ফলে এখনই মন্তব্য করা সম্ভব নয়।