বেপরোয়া বোমাবাজি, নতুন করে উত্তপ্ত ভাঙড়

পাওয়ার গ্রিড ইস্যুতেই মঙ্গলবার রাতে নতুন করে বোমাবাজি শুরু হয় ওই এলাকায়। বুধবার সকালেও থাকে তার রেশ। পাওয়ার গ্রিডের সামনে রাস্তা আটকান গ্রামবাসীরা।গাছের গুঁড়ি, ইট ফেলে  আটকানো হয়েছে রাস্তা।

Updated By: Jan 3, 2018, 01:31 PM IST
বেপরোয়া বোমাবাজি, নতুন করে উত্তপ্ত ভাঙড়

নিজস্ব প্রতিবেদন:  মাঝে কয়েকদিনের ব্যবধান। ফের উত্তপ্ত হয়ে উঠল ভাঙড়। মঙ্গলবার রাতভোর ভাঙড়ের নতুনহাট এলাকায় চলে ব্যাপক বোমাবাজি। সকালে গাছের গুঁড়ি ফেলে চলে রাস্তা অবরোধ করে বিক্ষোভ। ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলছে জমিরক্ষা কমিটি। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আরও পড়ুন: বেপরোয়া বোমাবাজি, পুড়ল একের পর এক গাড়ি! ফের উত্তপ্ত ভাঙড়

গত ২৮ ডিসেম্বরই পাওয়ার গ্রিড নিয়ে ফের উত্তপ্ত হয়ে ওঠে ভাঙড়। বেপরোয়া বোমাবাজিতে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। জ্বালিয়ে দেওয়া হয় রাস্তায় দাঁড়িয়ে থাকা একের পর এক গাড়ি। ভাঙড়ের অন্ততপুরের আতঙ্কের সেই ছবি ধরা পড়ে মঙ্গলবার রাতে। তবে এবার ঘটনাস্থল নতুনহাট এলাকা। পাওয়ার গ্রিড ইস্যুতেই মঙ্গলবার রাতে নতুন করে বোমাবাজি শুরু হয় ওই এলাকায়। বুধবার সকালেও থাকে তার রেশ। পাওয়ার গ্রিডের সামনে রাস্তা আটকান গ্রামবাসীরা।গাছের গুঁড়ি, ইট ফেলে  আটকানো হয়েছে রাস্তা।

আরও পড়ুন: নতুন স্কুলে নতুনভাবে শুরু করতে চলেছে জিডি বিড়লা স্কুলের সেই খুদে পড়ুয়া

মঙ্গলবার রাতের বোমাবাজির ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তোলেন জমি আন্দোলনকারীরা। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাদের পাল্টা অভিযোগ, গ্রামের বিভিন্ন জায়গায় দাপিয়ে বেড়াচ্ছে জমি আন্দোলনকারীদের মদতপুষ্ট দুষ্কৃতীরা। তাদের অনেকেই বহিরাগত। তারাই এলাকায় উত্তেজনা ছড়াচ্ছে।   

.