দিঘার প্রশাসনিক সভা থেকে আগাগোড়া নাম না করে বিজেপি ও কেন্দ্রকে বিঁধলেন মুখ্যমন্ত্রী

দেশের মানুষকে নিরাপত্তা দিতে ব্যর্থ কেন্দ্র। পরিকল্পনা করে অশান্তি ছড়ানো হচ্ছে পাহাড়েও। দিঘার প্রশাসনিক সভা থেকে আগাগোড়া নাম না করে বিজেপি ও কেন্দ্রকে বিঁধলেন মুখ্যমন্ত্রী।

Updated By: Jul 11, 2017, 07:18 PM IST
দিঘার প্রশাসনিক সভা থেকে আগাগোড়া নাম না করে বিজেপি ও কেন্দ্রকে বিঁধলেন মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: দেশের মানুষকে নিরাপত্তা দিতে ব্যর্থ কেন্দ্র। পরিকল্পনা করে অশান্তি ছড়ানো হচ্ছে পাহাড়েও। দিঘার প্রশাসনিক সভা থেকে আগাগোড়া নাম না করে বিজেপি ও কেন্দ্রকে বিঁধলেন মুখ্যমন্ত্রী।

শান্তি ফিরছে বসিরহাট-বাদুড়িয়ায়। ক্ষত এখনও টাটকা। হলদিয়ার পর দিঘার সভা থেকেও বিজেপিকে বিঁধলেন মুখ্যমন্ত্রী। কেন্দ্রের বিরুদ্ধে আনলেন ষড়যন্ত্রের অভিযোগ।কাশ্মীর থেকে কন্যাকুমারি। অশান্তির আগুনে পুড়ছে দেশের বিভিন্ন অঞ্চল। বাদ যায়নি এরাজ্যও। সাম্প্রতিক পরিস্থিতির জন্য নাম না করে মোদী সরকারকেই বিঁধলেন মমতা।

অমরনাথ যাত্রীদের ওপর হামলা চালিয়েছে জঙ্গিরা। মুখ্যমন্ত্রীর দাবি, দেশের মানুষকে  নিরাপত্তা দিতেও ব্যর্থ কেন্দ্র। পাহাড় অশান্ত। টানা বনধে নাজেহাল আম জনতা। রাজ্যের আলোচনার আবেদন বার বার ফেরাচ্ছেন গুরুংরা। দার্জিলিংয়ের অশান্তির জন্য সরাসরি আরও একবার বিজেপিকেই দায়ী করলেন মুখ্যমন্ত্রী।

এদিনপ্রশাসনিক সভা থেকে দিঘাকে ঢেলে সাজানোর জন্য একগুচ্ছ নতুন পরিকল্পনা  ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। জেলায় শিগগিরি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় ও দিঘা হাসপাতালকে মেডিক্যাল কলেজ হিসাবে গড়ে তোলার প্রতিশ্রুতিও দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

.