'সিরিয়ালে অভিনয় করতে চাই', চিঠি লিখে ঘর থেকে উধাও ষষ্ঠ শ্রেণির ছাত্র

সন্দেহের আতস কাচের তলায় এক পুলিস কাকু। কে এই পুলিস কাকু? জিতের নিখোঁজ হওয়ার সঙ্গে তাঁর কী সম্পর্ক?

Updated: Sep 14, 2018, 12:51 PM IST
'সিরিয়ালে অভিনয় করতে চাই', চিঠি লিখে ঘর থেকে উধাও ষষ্ঠ শ্রেণির ছাত্র

নিজস্ব প্রতিবেদন : জনপ্রিয় বাংলা সিরিয়ালে অভিনয় করার জন্য চিঠি লিখে বাড়ি থেকে বেপাত্তা হয়ে গেল ক্লাস সিক্সের ছাত্র। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার খড়দহে। নিখোঁজ ছাত্রের পরিবারের দাবি, তাকে কেউ ভুল বুঝিয়ে নিয়ে গিয়েছে। আবার পাশাপাশি উঠে আসছে আরও একটি সম্ভাবনার কথা। পরীক্ষার  রেজাল্ট খারাপের ভয়েই বাড়ি ছেড়ে পালিয়ে যায়নি তো ক্লাস সিক্সের জিত্? ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। শুরু হয়েছে নিখোঁজ ছাত্রের খোঁজে অনুসন্ধান।

আরও পড়ুন, শিক্ষক দিবসে বিশ্বভারতীতে অধ্যক্ষ-অধ্যাপক-অধ্যাপিকাদের 'লুঙ্গি ড্যান্স'! দেখুন ভিডিও

কল্যাণনগর বিদ্যাপীঠের ষষ্ঠ শ্রেণির ছাত্র জিত শীল। আচমকাই বাড়ি থেকে উধাও হয়ে যায় সে। তবে বাড়ি ছাড়ার আগে একটি চিঠি লিখে রেখে গেছে জিত। জিতের ঘর থেকেই মিলেছে সেই চিঠি। চিঠির হাতের লেখা দেখে জিতের বাবা, মা দুজনেই নিশ্চিত করে জানিয়েছেন, চিঠিটি জিতেরই লেখা। কারণ চিঠির হাতের লেখার সঙ্গে হুবহু মিলে যাচ্ছে জিতের হাতের লেখা। কিন্তু চিঠিতে কী লিখে রেখে ক্লাস সিক্সের জিত? চিঠিতে জিত জানিয়েছে, বাংলা সিরিয়ালে অভিনয় করতে চায় সে। জনপ্রিয় একটি বাংলা সিরিয়ালে অভিনয় করার জন্যই বাড়ি ছেড়ে যাচ্ছে সে।

আরও পড়ুন, তথ্য ছাড়াই বয়ান বিদেশমন্ত্রকের, মমতার শিকাগো সফর বিতর্কে দাবি তৃণমূলের

বাড়ির ছেলে হঠাত্ এভাবে নিখোঁজ হয়ে যাওয়ায় দিশেহারা শীল পরিবার। কান্নায় ভেঙে পড়েছেন জিতের বাবা, মা মিলন শীল ও কল্পনা শীল। জিতের পরিবারের অভিযোগ, কেউ ফুসলিয়ে নিয়ে গিয়েছে তাদের ছেলেকে। প্রাথমিক তদন্তে উঠে এসেছে, এক পুলিস কাকুর কথা। কে এই পুলিস কাকু? সে সম্পর্কে এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি। আর এতেই রহস্য দানা বেঁধেছে। পুলিস কাকুর সূত্র ধরেই নিখোঁজ জিতের সন্ধান পাওয়ার চেষ্টা করছে পুলিস।