স্কুটি চালানো শখ প্রেমিকার, শেখাচ্ছিল প্রেমিক, তখনই ঘটল মর্মান্তিক ঘটনা

স্কুটি চালাতে গিয়ে ওই নাবালিকা সজোরে রাস্তার পাশে রেলিংয়ে ধাক্কা মারে।

Updated By: Jan 31, 2019, 11:23 AM IST
স্কুটি চালানো শখ প্রেমিকার, শেখাচ্ছিল প্রেমিক, তখনই ঘটল মর্মান্তিক ঘটনা

নিজস্ব প্রতিবেদন : প্রেমিকার স্কুটি চালানোর শখ। অনেকদিন ধরেই প্রেমিকা আবদার করছিল স্কুটি চালানো শিখবে বলে। অবশেষে বুধবার প্রেমিক নিজেই প্রেমিকাকে শেখাতে শুরু করেছিল, কীভাবে স্কুটি চালাতে হবে। কিন্তু দুঃস্বপ্নেও কেউ কল্পনা করতে পারেনি, সেই স্কুটি-ই কেড়ে নেবে তরতাজা দুটো প্রাণ। আনন্দ, মজার, শখের স্কুটি চালানোর সময়ই মৃত্যু হল যুগলের।

আরও পড়ুন, বিধাননগর স্টেশনে মর্মান্তিক দুর্ঘটনায় হাত বাদ গেল যাত্রীর

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে নদীয়ার কৃষ্ণনগরের জয়পুর গ্রামে। মৃত নাবালিকার নাম ডলি দেবনাথ। বয়স ১৬ বছর। মৃত প্রেমিকের নাম অজয় ঘোষ। বয়স ১৮ বছর। দুজনের বাড়ি একই গ্রামে। জানা গিয়েছে নাবালিকা প্রেমিকা ডলি দেবনাথকে স্কুটি চালানো শেখাচ্ছিল প্রেমিক অজয়। তখনই ঘটে দুর্ঘটনটি।

আরও পড়ুন, সম্পর্কের টানাপোড়েনের জেরেই খুন পূজা, প্রেমিকের পর গ্রেফতার আরও এক

স্কুটি চালাতে গিয়ে ওই নাবালিকা সজোরে রাস্তার পাশে রেলিংয়ে ধাক্কা মারে। স্কুটিতে পিছনের আসনে বসেছিল অজয় ঘোষ। ধাক্কায় দুনেই পড়ে যায় রাস্তায়। দুজনেই গভীর আঘাত পায় মাথায়। কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক যুগলকে মৃত বলে ঘোষণা করে। বুধবার রাত সাড়ে ৯টা নাগাদ ঘটনা ঘটে।

আরও পড়ুন, চিটফান্ডের টাকা কার মাধ্যমে কোথায় পৌঁছেছে? সিবিআই-এর ম্যারাথন জেরার মুখে মোহতা

উল্লেখ্য, যুগলের কারও মাথাতেই কোনও হেলমেট ছিল না বলে অভিযোগ। আর তাতেই বিপদ বাধে। হেলমেট পরা থাকলে অনেকাংশেই হয়তো এড়ানো যেত প্রাণের ঝুঁকি। বার বার হেলমেট পরে বাইক, মোটর সাইকেল, স্কুটি চালানোর কথা প্রচার করা হলেও, এখনও যে মানুষের সচেতন হয়ে উঠতে অনেক বাকি, এই ঘটনা আবার একবার তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।