পাহাড়ে গুলিতে মৃত্যু ১ মোর্চা সমর্থকের, অগ্নিগর্ভ সিংমারি

গুলিতে মৃত্যু হল এক মোর্চা সমর্থকের। জানা যাচ্ছে, সিংমারির নিকটে সেন্ট জোসেফ কলেজের কাছে গুলিবিদ্ধ হয় ওই মোর্চা সমর্থক। গুলিবিদ্ধ হয়েই মৃত্যু হয় তাঁর। দেহ নিয়ে যাওয়া হয়েছে সেনা হাসপাতালে। তবে, কোনদিক থেকে কে গুলি চালিয়েছে, সে সম্বন্ধে এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি।

Updated By: Jun 17, 2017, 02:16 PM IST
পাহাড়ে গুলিতে মৃত্যু ১ মোর্চা সমর্থকের, অগ্নিগর্ভ সিংমারি
মৃত্যু মোর্চা সমর্থকের, জ্বালিয়ে দেওয়া হয়েছে গাড়ি

ওয়েব ডেস্ক : গুলিতে মৃত্যু হল এক মোর্চা সমর্থকের। জানা যাচ্ছে, সিংমারির নিকটে সেন্ট জোসেফ কলেজের কাছে গুলিবিদ্ধ হয় ওই মোর্চা সমর্থক। গুলিবিদ্ধ হয়েই মৃত্যু হয় তাঁর। দেহ নিয়ে যাওয়া হয়েছে সেনা হাসপাতালে। তবে, কোনদিক থেকে কে গুলি চালিয়েছে, সে সম্বন্ধে এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি।

৮ জুন থেকে অশান্তি চলছে পাহাড়ে। উত্তপ্ত পাহাড়ে এই প্রথম মৃত্যুর ঘটনা ঘটল। মৃত্যুর ঘটনায় বিচারবিভাগীয় তদন্তের দাবি জানিয়েছেন মোর্চা নেতা বিনয় তামাং। তাঁর দাবি, পুলিসের গুলিতেই এই মৃত্যুর ঘটনা ঘটেছে। ২ জন সমর্থকের মৃত্যু হয়েছে। আহত ৫। যদিও এই দাবি খারিজ করে দিয়েছে পুলিস। পাল্টা দাবিতে পুলিস জানিয়েছে, পুলিস কোনও গুলি চালায়নি। পুলিসের গুলিতে কোনও মৃত্যু হয়নি। ADG আইনশৃঙ্খলা অনুজ শর্মা জানিয়েছেন, কারা গুলি চালিয়েছে তা দেখা হচ্ছে। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হবে। তিনি আরও বলেন, "ওঁরা ক্রমাগত হামলা চালিয়েছে। ইট, পাথর নিয়ে হামলা চালানো হয়েছে।"

মোর্চার মিছিল কর্মসূচি ঘিরে আজ সকাল থেকেই ফের উত্তপ্ত পাহাড়। সিংমারিতে মোর্চার মিছিল পৌঁছালে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। মোর্চা সমর্থকদের সঙ্গে খণ্ডযুদ্ধ বেঁধে যায় পুলিসের। শুরু হয় ইটবৃষ্টি। গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। পাল্টা কাঁদানে গ্যাসের শেল ছোঁড়ে পুলিসও। আটকে পড়েন সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। প্রায় দেড়ঘণ্টা ধরে চলে ধুন্ধুমার।

আরও পড়ুন, মোর্চার কর্মসূচি ঘিরে ফের রণক্ষেত্র পাহাড়; সিংমারিতে পুলিস-মোর্চা খণ্ডযুদ্ধ, গাড়িতে আগুন

.