close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ঘর ভেসে যাচ্ছে রক্তে, শাশুড়িকে কুপিয়ে খুন বউমার!

উত্তেজিত জনতা আটকে রাখে নাসিরা বিবিকে। গণধোলাই দেওয়া হয়।

Updated: Oct 26, 2018, 06:03 PM IST
ঘর ভেসে যাচ্ছে রক্তে, শাশুড়িকে কুপিয়ে খুন বউমার!

নিজস্ব প্রতিবেদন : পারিবারিক অশান্তির জেরে বউমার হাতে খুন শাশুড়ি। ঘর থেকে উদ্ধার হল বৃদ্ধার রক্তাক্ত দেহ। মৃতার নাম কেরিমা বিবি। বয়স ৬০ বছর। ঘটনাটি ঘটেছে বীরভূমের সাঁইথিয়ায়।

আরও পড়ুন,জলপাইগুড়িতে বিমাকর্মী খুনের কিনারা, ১৮০ ডিগ্রি ঘুরে গেল ঘটনা

বীরভূমের সাঁইথিয়ার আদিরা পাড়ার বাসিন্দা ছিলেন কেরিমা বিবি। স্থানীয়রা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই ওই পরিবারে গন্ডগোল চলছিল। শাশুড়ি কেরিমা বিবির সঙ্গে পুত্রবধূ নাসিরা বিবির বিবাদ লেগেই ছিল। এরপর বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে কেরিমা বিবির রক্তাক্ত দেহ উদ্ধার হয়। কেরিমা বিবির চিত্কার শুনেই ছুটে আসেন তাঁরা। দেখেন, মাটিতে পড়ে রয়েছে কেরিমা বিবির নিথর দেহ। ঘর ভেসে যাচ্ছে রক্তে।

আরও পড়ুন,স্বামী থাকে বিদেশে, পড়শি যুবকের সঙ্গে 'বন্ধুত্ব' গৃহবধূর, পরিণতি ভয়ঙ্কর

অভিযোগ, ধারালো অস্ত্র দিয়ে শাশুড়ি কেরিমা বিবিকে কুপিয়ে খুন করেছে বউমা নাসিরা বিবি। এই ঘটনায় উত্তেজিত জনতা আটকে রাখে নাসিরা বিবিকে। গণধোলাই দেওয়া হয় তাঁকে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সাঁইথিয়া থানার পুলিস। বাড়ি থেকে কেরিমা বিবির রক্তাক্ত দেহ উদ্ধার করে। উত্তেজিত জনতার হাত থেকে কোনওরকমে উদ্ধার করে গৃহবধূ নাসিরা বিবিকেও।

আরও পড়ুন,পাওনা ১৫০০ টাকা চাইতে গিয়ে কান কাটা গেল যুবকের!

কেরিমা বিবির দেহ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অন্যদিকে স্থানীয় বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে শাশুড়িকে খুনের অভিযোগে নাসিরা বিবিকে আটক করেছে পুলিস। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।