নিজস্ব প্রতিবেদন: গৃহবধূকে পাট বাগানে টেনে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল। অভিযুক্তকে গণধোলাই দিয়ে পুলিসের হাতে তুলে দিল উত্তেজিত জনতা। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গার চ্যাংদানায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, অভিযুক্তের নাম আকবর। বয়স ৪৮ বছর। শুক্রবার মাঠে ঘাস কাটতে গিয়েছিলেন বছর ৩৮-এর ওই গৃহবধূ। অভিযোগ, সেই সময় গৃহবধূকে একা পেয়েই তাঁর উপর চড়াও হয় অভিযুক্ত। তাঁকে টানতে টানতে পাট ক্ষেতে নিয়ে যায়। সেখানেই জোরপূর্বক ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত। 


তখনই গৃহবধূর সাথে ধস্তাধস্তি হয় অভিযুক্তের। অভিযুক্তের হাত থেকে কোনওমতে নিজেকে বাঁচিয়ে দৌড়ে পালিয়ে যান ওই গৃহবধূ। খবর দেন গ্ৰামবাসীদের‌। এরপরই গ্ৰামবাসীরা তাড়া করে অভিযুক্তকে। অভিযুক্ত তখন পালিয়ে গিয়ে আশ্রয় নেয় বেলিয়াঘাটা বাজারে। সেখান থেকেই অভিযুক্তকে ধরে এনে চলে গণধোলাই। 


খবর পেয়ে এরপর ঘটনাস্থলে আসে পুলিস। অভিযুক্তকে উদ্ধার করে দেগঙ্গা থানায় নিয়ে যায়। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্কুলপড়ুয়া ছাত্রী ও গ্ৰামের মহিলাদের মধ্যে।


আরও পড়ুন, Maoist Poster: মুখ্যমন্ত্রী ঝাড়গ্রাম থেকে ফিরতেই ফের উদ্ধার 'মাওবাদী' পোস্টার


Malda: বৌদির সঙ্গে পরকীয়া? আচমকা বাড়িতে ঢুকে দেওর ঘটাল 'ভয়ঙ্কর কাণ্ড'!


Girlchild Homecoming: পান্ডা-ডোরেমনে সাজানো গাড়ি, বাজছে ব্যান্ড! শোভাযাত্রা করে ঘরে এল মেয়ে


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)