বাবুল সু্প্রিয়র বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা

, বৃহস্পতিবার সকালে ১৪৪ ধারা অমান্য করে দলীয় কর্মী, অনুগামীদের নিয়ে আসানসোলে ঢোকার চেষ্টা করেন বাবুল। পুলিস বাধা দিলে, পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন বাবুল। পুলিসি বাধা পেরিয়েই এলাকায় ঢোকার চেষ্টা করেন তিনি।

Updated By: Mar 29, 2018, 05:26 PM IST
বাবুল সু্প্রিয়র বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা

নিজস্ব প্রতিবেদন:  আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা করল পুলিস। ১৪৪ ধারা অমান্য করে আসানসোলের ঢোকার চেষ্টা, পুলিসের সঙ্গে ধাক্কাধাক্কি, পুলিসকে নিগ্রহ ও হেনস্থা. সরকারি কাজে বাধা-সহ একাধিক অভিযোগে মামলা।

আরও পড়ুন: আসানসোলে যেতে বাধা বাবুল-লকেটকে; পথে আটকাল পুলিস

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে ১৪৪ ধারা অমান্য করে দলীয় কর্মী, অনুগামীদের নিয়ে আসানসোলে ঢোকার চেষ্টা করেন বাবুল। পুলিস বাধা দিলে, পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন বাবুল। পুলিসি বাধা পেরিয়েই এলাকায় ঢোকার চেষ্টা করেন তিনি।

সব প্রয়াস ব্যর্থ হওয়ার পর সংবাদমাধ্যমের কাছে ক্ষোফ উগরে দেন বাবুল সু্প্রিয়। তাঁর অভিযোগ, আসানসোলের পরিস্থিতি সামলাতে ব্যর্থ পুলিস।

আরও পড়ুন: 'রকের ভাষায় কথা', নাম না করে বাবুলকে কটাক্ষ পার্থর

বাবুল আরও দাবি করেন, বৃহস্পতিবার সকালে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে তাঁর কথা হয়। আসানসোলের পরিস্থিতি নিয়ে খোঁজ নেন তিনি। একজন স্থানীয় বিধায়ক হিসাবেই সেখানকার মানুষের সঙ্গে কথা বলতে গিয়েছিলেন তিনি। বিনা কারণেই পুলিস তাঁকে বাধা দিয়েছেন বলে দাবি তাঁর। বৃহস্পতিবার বিকালেই প্রধানমন্ত্রীকে ফোন করে বাবুল সুপ্রিয়। আসানসোলের পরিস্থিতির বিবরণ দেন বলে সূত্রের খবর। 

অন্যদিকে, আসানসোল উত্তর, পশ্চিম, ও রানিগঞ্জ এলাকায় আগামী ৩১ তারিখ পর্যন্ত ১৪৪ ধারা জারি।